Tollywood

নায়িকা,নৃত্যশিল্পীর পর এবার একদম নতুন ভূমিকায় মনামী ঘোষ! করলেন নিজের অনেকদিনের স্বপ্ন পূরণ, গাইলেন নিজের গলায় গান

টলিউড ইন্ডাস্ট্রির একজন বহুল পরিচিত এবং অভিনয়ের সঙ্গে দীর্ঘদিন যুক্ত থাকা একজন অভিনেত্রী হলেন মনামী ঘোষ। বড়পর্দা-ছোটপর্দা মিলে একাধিক কাজ করে দর্শকদের মনের মধ্যে নিজের জন্য আলাদা পরিচিতি তৈরি করেছেন তিনি।

সম্প্রতি বেলাশুরু সিনেমায় অভিনয় করে বিপুল জনপ্রিয়তা পেয়েছেন নায়িকা। তার উপর রয়েছে নায়িকার নাচের দক্ষতা। তাই আলাদা করে নিজেকে চেনাতে হয়নি তাঁকে।

কিন্তু এবার এলো নতুন একটি খবর। নায়িকা এবার এক নতুন চরিত্রে। বাজারে আনবেন নতুন ভিটামিন।তাহলে কি ডাক্তার হয়ে গেলেন? নাকি সিনেমার নতুন কোনো চরিত্র? না, অভিনয়ের কথা বলছি না। এর বাইরে একেবারে আলাদা রূপে ধরা দেবেন মনামী। এই প্রথমবার গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করবেন মনামী।

জানা গেছে, এটা নাকি মনামীর দীর্ঘদিনের স্বপ্ন ছিল। সেটাই পূরণ হচ্ছে। মনামী ঘোষের ইউটিউব চ্যানেলে আসতে চলেছে ‘Vitamin M’। মিউজিক ভিডিওতে প্রযোজনার পাশাপাশি গানও গাইবেন অভিনেত্রী নিজেই।

ইতিমধ্যেই ‘ভিটামিন এম’-এর প্রচারে লেগে পড়েছেন বেলাশুরুর ‘পলাশ’ ওরফে অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়। একটি ভিডিওতে বলছেন, ‘ভিটামিন এম আমার চাই। কবে পাওয়া যাবে?’এই ভিটামিন এম নাকি মন ভাল রাখার ওষুধ । তাইতো, লঞ্চ হওয়ার আগেই এর এত চাহিদা তৈরি হয়ে গেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button