Monami Ghosh: সমুদ্রের নোনা জল গায়ে মেখে নমকিন হয়ে উঠেছে টলিউড সুন্দরী! জাল জ্যাকেটের ফাঁক দিয়ে উন্মুক্ত নি’তম্ব আর ক্লি’ভেজ বেকাবু করে দেবে আপনাকে! রাতে একা একা দেখুন…

জন্মদিনের একের পর এক ছবি তিনি ছেড়েই যাচ্ছেন। আর যতবার ছবি ছাড়ছেন ততবার ঘায়েল হয়ে যাচ্ছে তাঁর অনুরাগীরা। হ্যাঁ হ্যাঁ, কথা হচ্ছে হ’ট অ্যান্ড সে’ক্সী মনামীকে (Monami Ghosh) নিয়ে। তবে সেই ছবি দেখেই আক্ষেপ করার দিন বোধয় শেষ! কারণ মনামী নিজেই লিখেছেন, তিনি এগিয়ে যাচ্ছেন সুন্দরের দিকে।

এর মধ্যে একটা কথা মাথায় রাখতে হবে, সোশ্যাল মিডিয়ায় এখন স্টাইল আইকন হওয়া খুব সোজা। কিন্তু তাতে কী আর যারা টলিউডে বসে তাঁদের টপকানো যায়! আর এখনতো টলিউডে তাবড় তাবড় অভিনেত্রী। আর তাঁদের তেমনই নিজেদের একটা গোটা জগৎ। এই তালিকায় একদম প্রথমেই যে মনামী রয়েছেন তা কি আর বলতে লাগে? তাই এক কথায়, সবাই একদিকে আর ভিটামিন এম একদিকে।

আর এই ভিটামিন এমের এক একটি স্টাইলে ঘায়েল হয়ে যান তাঁর অনুরাগীরা। আর হবে নাই বা কেন! বয়স তো যেন তাঁর জন্য শুধুই একটা নম্বর। বছর বছর শুধুই তাঁর বয়স বাড়ে, কিন্তু নম্বরে। বাকি আর কিছুতে দেখে বোঝার উপায় নেই যে বয়স তাঁর বাড়ছে। বরং বয়সের সঙ্গে যেন তাঁর সমানুপাতিক সম্পর্ক। নতুন যতরকম স্টাইল আছে, সবই তাঁর করা চাই।

গত ২০ ফেব্রুয়ারি বাংলার অভিনেত্রীর জন্মদিন ছিল। আর জন্মদিনে সুন্দর, মিষ্টি কিন্তু হ’ট বো’ল্ড লুকে ধরা দিয়েছিলে সমুদ্রের মাঝে দাঁড়িয়ে, নিজস্ব আন্দাজে। তখনই দেখা গিয়েছিল হাতে সাদা লাল কেক, আর কালো মনো’কিনিতে। আর তারপরই প্রশ্ন উঠেছিল কে তুলে দিয়েছে তাঁর ছবি?

কিন্তু তারপর ঘায়েল করতে আর আরও কষ্ট দিতে আরও একটি ছবি ছেড়েছেন অভিনেত্রী। আর তাতে ধরা দিয়েও যেন ধরা দিচ্ছেন না অভিনেত্রী। ক্যাপশন থেকে ছবি সবেতে তিনি তাই করেছেন। একটি নীল রঙের বি’কিনির ওপর সাদা জালির কাপ্তান পরেছেন। আর ক্যাপশনে লিখেছেন “হেই সুন্দর স্বপ্ন, আমি তোমার দিকেই এগিয়ে যাচ্ছি সোনা”। ভার্চুয়াল দুনিয়ায় এগিয়ে এসেও যেমন ধরা দেন না, তেমনই ভালো করে বি’কিনি রূপে ধরা দিচ্ছেন না, কিন্তু একটা মিস্টিরিয়াস মায়াবি লাগছেন।

Back to top button