Tollywood

Monami Ghosh: এক দিনেই ভিউজ পাঁচ লাখ ছুঁই ছুঁই!সামি সামি গানে মনামী ঘোষের নতুন নাচের ভিডিও দেখে হাঁ নেটবাসীরা

গোটা দেশ এখন দুটো জ্বরে আক্রান্ত।এক হলো করোনা আর দ্বিতীয় হল দক্ষিণ ভারতীয় ছবি পুষ্পা। আল্লু অর্জুন এবং রশ্মিকা মান্দানা অভিনীত দক্ষিণ ভারতীয় সিনেমা ভারতের সব প্রান্তে ছড়িয়ে পড়েছে হু হু করে। এক মাসের বেশি হয়ে গেল এই সিনেমা বক্স অফিসে হাউসফুল যাচ্ছে রোজ। আর এবার এই জ্বরে আক্রান্ত হলেন মনামী ঘোষ! ইউটিউবে তার চ্যানেলে পুষ্পার বিখ্যাত গান সামি সামিতে নেচে শোরগোল ফেললেন অভিনেত্রী মনামী।

অভিনেত্রীর নিজের নামে একটা ইউটিউব চ্যানেল আছে বহুদিন ধরেই। সেখানে তিনি বিভিন্ন নাচের ভিডিও ট্রাভেল ভ্লগ সব দেন। তার সেই চ্যানেলের সাবস্ক্রাইবার এর সংখ্যা ৫ লাখ মত। কিছুদিন আগেই মনামী এই নাচের টিজার প্রকাশ করেছিলেন যা দেখে তার ভক্তরা উৎফুল্ল হয়ে উঠেছিল এবং সেই ভিডিওর ভিউজ পৌঁছে গেছে প্রায় ১০ লাখে। একদিন আগেই এই নাচের ভিডিও পোস্ট করেছেন তিনি ইউটিউবে এবং এর মধ্যেই এখানে ভিউজ হয়ে গেছে চার লাখ ৬৪ হাজার (এই প্রতিবেদন লেখা পর্যন্ত)। নিজের এই সাফল্যে ভীষণ খুশি হয়েছেন মনামী।

ইট ভাঁটার মধ্যে, সরষে ক্ষেতে একদম গ্রাম্য পরিবেশে মনামীকে নাচতে দেখা যাচ্ছে। পড়নে হলুদ শাড়ি লাল ব্লাউজ এবং লাল কাচের চুড়ি। পরিপাটি করে সেজে একদম দক্ষভাবে নাচের স্টেপ ফুটিয়ে তুলেছেন মনামী ঘোষ। তিনি যে একজন ভালো নৃত্যশিল্পী একথা অনেকেই জানতো না।এখন তার এই ভিডিও দেখে মানুষ জানতে পারছে যে অভিনয়ের সঙ্গে সঙ্গে কতটা ভালো নাচ করেন অভিনেত্রী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button