Monami Ghosh: বয়স ৩৮ কিন্তু দেখে লাগে ১৮! মাঝ সমুদ্রে কালো ম’নোকিনি পরে জলের উ’ষ্ণতার থার্মোমিটারে আগুন ধরিয়ে দিলেন মনামী! থাই থেকে উন্মুক্ত গো’প’নাঙ্গ

সোশ্যাল মিডিয়ায় এখন স্টাইল আইকন হওয়া খুন সোজা। কিন্তু তাতে কী আর যারা টলিউডে বসে তাঁদের টপকানো যায়! আর এখনতো টলিউডে তাবড় তাবড় অভিনেত্রী। আর তাঁদের তেমনই নিজেদের একটা গোটা জগৎ। এই তালিকায় একদম প্রথম দিকে রয়েছেন অভিনেত্রী মধুমিতা সরকার।

Times of India
তবে সবাই একদিকে আর ভিটামিন এম একদিকে। ভিটামিন এম মানে তো জানেনই। মনামী ঘোষ। তাঁর এক একটি স্টাইলে ঘায়েল হয়ে যান তাঁর অনুরাগীরা। আর হবে নাই বা কেন! বয়স তো যেন তাঁর জন্য শুধুই একটা নম্বর। বছর বছর শুধুই তাঁর বয়স বাড়ে, কিন্তু নম্বরে।

বাকি আর কিছুতে দেখে বোঝার উপায় নেই যে বয়স তাঁর বাড়ছে। বরং বয়সের সঙ্গে যেন তাঁর সমানুপাতিক সম্পর্ক। নতুন যতরকম স্টাইল আছে, সবই তাঁর করা চাই। বলা ভালো নতুন নতুন জামা পরে ট্রেন্ড করতে তিনি এক্সপার্ট। তাই নিয়েই তো গোটা একটা গান ও নাচের ট্রেন্ড করে ফেললেন।

Monami Ghosh (@Monamispeaks) / Twitter
আজকে, ২০ ফেব্রুয়ারি বাংলার এই জনপ্রিয় অভিনেত্রীর জন্মদিন। আর জন্মদিনে ধরা দিলেন একদম নিজের রূপে। তবে এখানে নয়। সুন্দর, মিষ্টি কিন্তু হ’ট বো’ল্ড লুকে। এখানে নয়, বাইরে। সমুদ্রের মাঝেই দাঁড়িয়ে নিজের জন্মদিনের উচ্ছাসে মেতে উঠলেন।

হাতে সাদা লাল কেক, আর তিনি কালো মনো’কিনিতে। একবার ভাবুন তাহলে দৃশ্যটি। প্রকৃতির সমুদ্র, বালিয়াড়ি তো এমনিই সুন্দর। তাতে যদি মনামীর মতো রূপসী কালো রঙের মনো’কিনি পরে, তাও আবার যেন গা ভাসিয়ে দিয়েছেন সমুদ্রের স্রোতের সঙ্গে। তাঁর বড় সুন্দর চুল হওয়ায় উড়ছে।

 জন্মদিনে কালো মনোকিনি। হাতে কেক। মাঝসমু্দ্রে মনামী ঘোষ। বিশেষ দিন পালন করতে ব্যাঙ্ককে পাড়ি মনামীর। সফর সঙ্গী কি কোরিওগ্রাফার প্রেমিক সৈকত বারুরি? সে কথা স্পষ্ট নয়।
মনামী রয়েছেন দিব্যি তাঁর ফুর্তিতে। নিজের জন্মদিনে এই ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন নিজেই। কিন্তু প্রথমে জানা যায়নি কোথায় গিয়েছেন। পরে যদিও জানা যাচ্ছে ছবিগুলো ব্যাংককে। তাহলে প্রশ্ন হল, কার সঙ্গে গিয়েছেন? কে তুলে দিয়েছেন ছবিগুলো? সবার অনুমান সেই চর্চিত ডান্স ট্রেনারের সঙ্গেই হয়তো একান্তে নিজের জন্মদিন উদযাপন করছেন।

Back to top button