Tollywood

Monali Thakur: আন্তর্জাতিক শিল্পীর মুকুট মোনালি ঠাকুরের মাথায়! এবার বিদেশি গান গাইলেন মোনালি

আবার দুই বাংলার মেলবন্ধন। সুরে সুরে ভারত এবং বাংলাদেশের মিলন হতে চলেছে। এপার বাংলা এবং ওপার বাংলার দুই জনপ্রিয় সংগীত শিল্পী একসঙ্গে কণ্ঠ দেবেন যা দুই দেশের জন্যই অত্যন্ত গর্বের।

দীর্ঘ ১৫ বছর ধরে গানের সঙ্গে যুক্ত বাংলাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী ফাহিম ইসলাম। অন্যদিকে মোনালি ঠাকুর ভারতের এক উজ্জ্বল নক্ষত্র সঙ্গীত জগতে। এবার এই দুজন একসঙ্গে হাত মেলালেন এক মিউজিক ভিডিওর জন্য। গানটির নাম ‘ছেড়ো না আমায়’।

এই গানটির কথা লিখেছেন কলকাতার দেবাংশু সেনগুপ্ত। সুর করেছেন আকাশ সেন এবং সংগীতায়োজনে রয়েছেন বব। পরিচালনা করেছেন সৈকত রেজা। এরইমধ্যে গানটির ভিডিও তৈরির কাজও শেষের দিকে। কক্সবাজারের মনোরকম সব লোকেশনে ভিডিও শুট করা হয়েছে। ভিডিওতে গায়ক ফাহিমের সঙ্গে রোমান্সে মেতেছেন মডেল পূর্ণিমা বৃষ্টি। তাদের দুজনের কন্ঠেই শুনতে পাওয়া যাবে ফাহিম এবং মোনালির কণ্ঠ।

আগামী ২০ জানুয়ারি ইউটিউবে প্রতিষ্ঠানটির নিজস্ব চ্যানেলে এই গানটি মুক্তি পেতে চলেছে। বাংলাদেশের এই সংগীত শিল্পীর ব্যক্তিগতভাবে ভারতের সংগীত শিল্পী মোনালি ঠাকুরের কণ্ঠ বেশ ভালো লাগে। তাই তার সঙ্গে কাজ করার আগ্রহ প্রকাশ করেছিলেন ফাহিম। গানটি রোমান্টিক ঘরানার যেটা একেবারে ফিল্মি স্টাইলে তৈরি করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button