পল্লবীর মৃত্যুর পর ‘মন মানে না’ তে গৌরীর চরিত্রে আসছে কোন নতুন মুখ? চব্বিশ ঘন্টা কাটতে না কাটতেই শুরু শুটিং

রবিবার অভিনেত্রী পল্লবী দের মৃত্যুর পর ভেঙে পড়েছে বাংলা ইন্ডাস্ট্রি। এই মুহূর্তে নায়িকা শুটিং করছিলেন এক বাংলা ধারাবাহিকের। সেটাও থমকে গেছিল। অন্যদিকে নায়িকার পরিবারসহ শোকস্তব্ধ তাঁর সহকর্মীরাও।

সকালবেলায় সিলিং থেকে ঝুলে মৃত্যু হয়েছে অভিনেত্রীর, এমনটাই জানা গিয়েছে। রাতারাতি হাসিখুশি প্রাণোচ্ছল একটি মেয়ে মৃত্যুর পথ কেনো বেছে নেবে সেই নিয়ে সৃষ্টি হয়েছে ধোঁয়াশা।

এদিকে পল্লবী এতদিন কালার্স বাংলায় ‘মন মানে না’ ধারাবাহিকে গৌরীর চরিত্রে অভিনয় করছিলেন। সেই চরিত্রে শূন্যস্থান সৃষ্টি হয়েছে হঠাৎ করে। তাই অনিশ্চয়তা সৃষ্টি হয়েছিল।

কিন্তু এবার উড়ে এলো নতুন খবর। এই জায়গায় আসবে নতুন মুখ। অর্থাৎ ধারাবাহিক বন্ধ হচ্ছে না। গৌরীর চরিত্র করবে অন্য কেউ। কিন্তু কে সে? সেটা না জানা গেলেও জানা গেছে যে শুটিং আবার শুরু হয়েছে। এবার আসল খবরটা আমরা আপনাদেরকে দিই।

কিন্তু এটাও জানা যাচ্ছে যে আগামী কুড়ি তারিখ শুটিং শেষ করে দেওয়া হবে এবং শেষ হবে এই সিরিয়াল।নতুন কাউকে গৌরী চরিত্রে আনা হচ্ছে না এবং সিরিয়ালেও গৌরীর আকস্মিক মৃত্যু দেখানো হবে।

 

View this post on Instagram

 

A post shared by mistuu (@pallavidey153)

শুক্র ও শনিবার ধারাবাহিকের পুরো টিমের ছুটি ছিল। রবিবার শুটিং এর সময় পেরিয়ে গেলেও পল্লবী শুটিং ফ্লোরে না যাওয়ায় ফোন করা হতে থাকে তাঁকে। কিন্তু কেউ ফোন ধরেনি। কিছুক্ষণ পরেই জানা যায় পল্লবী আর নেই। তারপরেই ফ্ল্যাট বাড়ি থেকে উদ্ধার হয় তাঁর দেহ। সহ অভিনেতা অভিনেত্রীরা ছুটে যায় এম আর বাঙ্গুর হাসপাতালে।

Back to top button