Tollywood

স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে হল অফ ফেম পেল মোহর, জুরির বিচারে সেরা জুটি মোহর-শঙ্খ! ‘এতদিনে প্রাপ্য সম্মান পেল’, বলছেন নেটিজেনরা

স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড নিয়ে বিভিন্ন খবর আমরা সকাল থেকেই আপনাদের কে দিয়ে যাচ্ছি। গতকাল পার্পেল মুভি টাউনে এই অ্যাওয়ার্ড এর শুটিং হয়েছে। কবে টেলিকাস্ট হবে সেটার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা।

গত ৩রা এপ্রিল শেষ হয়েছে মোহর ধারাবাহিকের টেলিকাস্ট। প্রথম দিকে যখন শুরু হয়েছিল টিআরপি রেটিং তালিকায় দুর্দান্ত ফলাফল করত এই সিরিয়ালটি। পরবর্তীকালে গল্পে ভুলভাল জিনিস দেখানো টিআরপি রেটিং এত কমে যায় যে মোহরের স্লট বদলে তাকে দুপুরে পাঠিয়ে দেওয়া হয়। তবুও এর জনপ্রিয়তা কিন্তু খুব একটা কমেনি।

মোহর শেষ হয়ে যাওয়ায় বেশ মন খারাপ হয়েছিল তার দর্শকদের কিন্তু তারা যখন জানতে পারলেন স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে হল অফ ফেম পেয়েছে মোহর চরিত্রটি তখন তারা ভীষণ খুশি হয়েছেন। এই সঙ্গে জানা যাচ্ছে জুরি বিভাগে সেরা জুটির পুরস্কার পেয়েছেন মোহর এবং শঙ্খ। নেটিজেনরা বলছেন যে এতদিনে প্রাপ্য সম্মান পেল মোহর। গতবছর স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড তাদেরকে সেরকম কিছু অ্যাওয়ার্ড দেওয়া হয়নি যার জন্য রেগে গিয়েছিলেন মোহরের ভক্তরা।

তবে এই বছর সিরিয়াল শেষ হয়ে গেছে ঠিকই কিন্তু তারা ভীষণ খুশি মোহর অ্যাওয়ার্ড পেয়েছে বলে। সোনামনি সাহা কে দর্শকরা খুবই পছন্দ করেন। জানা যাচ্ছে, সোনামনি সাহা মোহর শেষ হওয়ার পর মাত্র ১০ দিন ছুটি নিয়েছিলেন আর তার পরেই তিনি স্টার জলসার নতুন সিরিয়াল এ কাজ করতে শুরু করে দিয়েছেন। এখন মোহরকে আমরা স্টার জলসার কোন সিরিয়ালের কোন চরিত্রে দেখতে পাবো সেটাই দেখার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button