Tollywood

Actor News: স্টার জলসা ছেড়ে দিলেন এই জনপ্রিয় সুপারস্টার! এবার তাঁকে দেখা যাবে জি বাংলায়

বাংলা ইন্ডাস্ট্রির একজন কিংবদন্তি অভিনেতা হলেন মিঠুন চক্রবর্তী। যিনি একজন অভিনেতার পাশাপাশি ডান্সার হিসেবে ও দারুন জনপ্রিয়তা পেয়েছিলেন একটা সময়। বাংলা থেকে ‘মহাগুরু’ বলেই ডেকে থাকেন অনেকে। তার নাচের প্রতি ভালোবাসা থেকেই জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স’ বহুদিন ধরে মহাগুরুর আসনে দেখতে পাওয়া গিয়েছিল তাকে।


প্রসঙ্গত জি বাংলার জনপ্রিয় নাচের রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’ শুরু হয় ২০০৭ থেকে। চুল প্রথম থেকেই মহাগুরু আসনে দেখা যেত মিঠুন চক্রবর্তীকে। তবে ২০১৩ সালের পরে তাকে আর এই রিয়ালিটি শোতে দেখা যায়নি।

পরে অবশ্য অন্য একটি চ্যানেলের নাচের রিয়ালিটি শোতে বিচারকের আসনে দেখা গিয়েছিল মিঠুন চক্রবর্তীকে। তবে সেটি জি বাংলায় নয় স্টার জলসার ‘ডান্স ডান্স জুনিয়ার’ এ দেখা গিয়েছিল তাকে। তবে শোনা যাচ্ছে আবার একবার জি বাংলায় ফিরতে চলেছেন তিনি।

Veteran actor Mithun Chakraborty to return to 'Dance Bangla Dance Season  12' as a judge - Times of India

আগামী ১১ নভেম্বর থেকে দার্জিলিং জেলায় শুরু অডিশন পর্ব, এরপর ধীরে ধীরে গোটা রাজ্য থেকে প্রতিভাবান নৃত্যশিল্পীদের খুঁজে বার করবে চ্যানেল। খুব সম্ভবত আগামী বছরে জানুয়ারি কিংবা ফেব্রুয়ারি মাস থেকেই শুরু হতে চলেছে এই রিয়ালিটি শো। মিঠুনকে সবসময়ই ডান্স বাংলা ডান্সের মঞ্চে দেখতে পছন্দ করে দর্শক। তাই আবার তার ফিরে আসার খবরে অনুরাগীরা বেশ খুশি।

কিন্তু ফিরে আসাটা ঠিক কিভাবে তা জানালেন শোয়ের পরিচালক নিজেই। এই কাজের পিছনে বড় অবদান রয়েছে শো-এর পরিচালক অভিজিৎ সেনের। গত সিজনের পর আবার এই সিজনেও অভিজিৎকে দেখা যাবে পরিচালকের ভূমিকায়।

Emotional Moment- Mithun Chakraborty touches feet of an 11 year old flutist  on Hunarbaaz - Bollywood Hungama
সম্প্রতি মিঠুন চক্রবর্তী তার পরিচালনায় ‘প্রজাপতি’ ছবিতে কাজ করেছেন। সেই সূত্রেই নতুন করে মিঠুনের সঙ্গে যোগসূত্র তৈরি হয়। এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে পরিচালক জানিয়েছেন, শ্যুটিং-এর সময় তিনি মিঠুন চক্রবর্তীকে নিজের মনের আকাঙ্খা জানিয়েছিলেন, উলটো দিক থেকে আগ্রহ দেখান অভিনেতা। উচ্ছ্বসিত মিঠুন জানান, ‘ডান্স বাংলা ডান্স আমার ঘর, আমার বেবি। সুযোগ থাকলে সেখানে অবশ্যই ফিরতে চাই’।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button