Projapoti: জারি রয়েছে “প্রজাপতি” নিয়ে দেব-মিঠুন বিতর্ক, তার মাঝেই দেবকে হারিয়ে ডিস্কো ডান্সার মিঠুন চক্রবর্তী পেলেন সেরা অভিনেতার পুরস্কার! বুড়ো হাড়ে জোর আছে, বলছে সবাই

সিনেমা নিয়ে বিতর্ক? হ্যাঁ, এখনও চলছে “প্রজাপতি” নিয়ে দেব-মিঠুন বিতর্ক কারণ তাতে মিশেছে রাজনীতির রং। দুই ফুলের রং মিলেমিশে বিরাট দ্বন্দ্ব তৈরি হয়েছে বাংলার রাজনীতি এবং বিনোদন দুনিয়ায়। যদিও যাদেরকে ঘিরে এই বিতর্ক তাদের এক্ষেত্রে এই নিয়ে বিন্দুমাত্র হেলদোল নেই। তারা হলেন সুপারস্টার দেব এবং মহাগুরু মিঠুন চক্রবর্তী।

images 24

তবে এবার বিতর্কের মাঝেই প্রজাপতির জন্য বিশাল বড় সুখবর এলো। নতুন বছরে নতুন সাফল্যের মুকুট পরলেন মিঠুন চক্রবর্তী। বাংলা সিনেমা জগতের সুপারস্টারদের হারিয়ে একেবারে সেরা অভিনেতা হয়ে উঠলেন মিঠুন।

প্রজাপতি সিনেমার জন্য WBJFA সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন মিঠুন চক্রবর্তী। তার এই সাফল্য যেন গোটা প্রজাপতি টিমের পরিশ্রমের ফসল এমনটাই মনে করছে গোটা টিম। দাদার হয়ে পুরস্কার নিলেন পর্দায় অভিনেতার ছেলে হয়ে ওঠা দেব।

রবিবার বসে গত বছর অর্থাৎ ২০২২- এর বিনোদন জগতের সেরা কে বেছে নেওয়ার প্রতিযোগিতা। অভিনেতা থেকে একটি সিনেমার সঙ্গে যুক্ত করার সকলকেই পুরস্কার দিয়ে থাকে WBJFA। সেই মঞ্চেই মিঠুন চক্রবর্তীকে সেরা অভিনেতার পুরস্কার দেওয়া হলো। বাছাই পর্ব কঠিন ছিল কারণ সেই দলে ছিলেন একাধিক বিখ্যাত তারকারা। প্রজাপতির জন্য যেমন ছিলেন মিঠুন তেমন পাশাপাশি কিশমিশ সিনেমার জন্য দেব, কর্ণ সুবর্ণের গুপ্তধন সিনেমার জন্য আবির চট্টোপাধ্যায়, রাবণ সিনেমার জন্য জিৎ মনোনীত হয়েছিলেন। ফলে লড়াইটা যে ছিল হাড্ডাহাড্ডি, সেটা এই তালিকা থেকে স্পষ্ট।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

তবে মিঠুন চক্রবর্তী নিজে উপস্থিত থাকতে পারেননি পুরস্কার গ্রহণ করতে। তার বদলে দেব এই পুরস্কার গ্রহণ করলেন। তারপরেই তিনি বললেন এই পুরস্কার নিয়ে কোন সংশয় নেই তার। যখন সিনেমা মুক্তি পায়, সেই সময় নন্দনে এই সিনেমা জায়গা না পাওয়ায় তা নিয়ে প্রথম বিতর্ক শুরু হয়েছিল। আর সেখান থেকেই রাজনৈতিক আঙ্গিক যুক্ত হয়ে পড়েছিল।

Back to top button