Tollywood

কুকিং কম্পিটিশনে মিঠাইই জিতবে? মাথায় বিজয়িনীর মুকুট পরে ভাইরাল ছবি দেখে তো তো তাই মনে হচ্ছে…

জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো মিঠাই। রাত আটটা বাজলেই জি বাংলার সামনে বসে পড়েন মা কাকিমারা মিঠাই দেখবেন বলে। সুখে-দুখে মিষ্টি মুখে মিঠাই এক বছরেই যেন আমাদের ঘরের মেয়ে হয়ে গেছে। দীর্ঘ 44 সপ্তাহ ধরে টিআরপি রেটিংয়ে শীর্ষস্থান ধরে রেখেছিল মিঠাই।তবে গাঁটছড়া এসে যাওয়ায় মিঠাইয়ের শীর্ষস্থান হাতছাড়া হয়েছে কয়েক সপ্তাহ করল কিন্তু নিজেকে সে দ্বিতীয় বা তৃতীয় স্থানে রাখছেই।

বর্তমানে মিঠাইতে যা টানটান উত্তেজনা চলছে তাতে মনে হচ্ছে এই সপ্তাহে ফের টিআরপি রেটিংয়ে শীর্ষস্থান দখল করতে পারে এই সিরিয়াল। এখন চলছে মোদক পরিবারের দুই বউ এর মধ্যে কুকিং কম্পিটিশন।তোর্সা মিঠাইকে হারাবে বলে শয়তানি করে এই কুকিং কম্পিটিশনে নাম দিয়েছে।

অডিশনের সময় তোর্সা ইচ্ছা করে মিঠাইয়ের পেঁপের হালুয়া ফেলে দিয়েছিল তবে পরবর্তীকালে লালশাকের টিক্কি বানিয়ে হেলদি হেঁশেল কম্পিটিশনে এন্ট্রি পেয়ে যায় মিঠাই।এরপর প্রথম রাউন্ডে দুজনেই সমান পয়েন্ট পেয়ে ডেজার্ট রাউন্ডে যায়।

কিন্তু সেখানে তোর্সা মিঠাইয়ের রেসিপি চুরি করে জলভরা সন্দেশ বানায়। এর ফলে দেখা যায় দুজনেই একই ডিশ বানিয়েছে এবং টেস মিঠাইকে সরাসরি বলে চোর।

আজকের পর্বে দেখা যাবে জাজেসরা দুজনকে আরো আধঘণ্টা দেবে এবং বলবে হেলদি কোন ইউনিক মিষ্টি বানাতে। স্বাভাবিকভাবেই মিঠাই হল জাত ময়রা। সেই কারণে মিঠাই ভক্তরা আশা করছেন যে মিঠাই এই রাউন্ডে জিতবে আর টেসবুড়ির মুখে ঝামা ঘষবে।

এরমধ্যে ফেসবুকে ভাইরাল হলো একটি ছবি। মিঠাই এর একটি ফ্যান ক্লাব থেকে পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, জোজো,মিমি,সৌমিলি এবং মিঠাই একটি সেলফি তুলেছে আর সেখানেই মিঠাইয়ের মাথায় লক্ষ্য করলে দেখা যাবে উইনিং ক্রাউন পরে আছে সে।বোঝাই যাচ্ছে শুটিংয়ের ফাঁকে তোলা হয়েছে এই ছবি।

ফেসবুকে বিভিন্ন গ্রুপে ইতিমধ্যেই এই ছবিটি ছড়িয়ে পড়েছে আর সেখানে কমেন্ট বক্সে লোকজন জানাতে শুরু করেছেন যে তাহলে মিঠাইই উইনার হচ্ছে। এই ছবি দেখে মিঠাই ভক্তরা আনন্দে ফেটে পড়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button