Tollywood

টপার হয়েও স্লট বদলে যাচ্ছে মিঠাইয়ের!আটটা থেকে দেখানো হবে উড়ন তুবড়ি,মিঠাই কখন দেখানো হবে?

চলতি সপ্তাহে টিআরপি রেটিংয়ে টপার হয়েছে মিঠাই। 9.8 পয়েন্ট নিয়ে গাঁটছড়া কে ধাক্কা মেরে নিচে নামিয়ে শীর্ষস্থান দখল করেছে মিঠাই। যদিও এরপরে অনেক জলসা ফ্যানের অভিযোগ যে মিঠাই টাকা দিয়ে টিআরপি কিনেছে। যদিও অনেকেই এই কথা হেসে উড়িয়ে দিয়েছে।

সব থেকে বড় কথা হল, প্রায় নয় সপ্তাহ পরে মিঠাই আবার টপারশিপ ফিরে পেল। সেই নিয়ে মিঠাই টিমের আনন্দের শেষ নেই।তবে এর মাঝে হঠাৎ জানা গেল মিঠাইয়ের আটটার স্লট বদলে দেওয়া হচ্ছে‌‌। ফেসবুকে ছড়িয়ে পড়ে বিভিন্ন স্ক্রিনশট যেখানে আমরা দেখতে পাই ভয়ংকর বিষয়।

টপার হওয়া সত্ত্বেও মিঠাইকে সরিয়ে দেওয়া হচ্ছে রাত আটটা থেকে? কারণ জি বাংলার অফিশিয়াল ইউটিউব পেজে উড়ন তুবড়ির নতুন প্রোমো দেওয়া হয়েছে‌। সেখানে দেখা যাচ্ছে লেখা রয়েছে এভরিডে এইট পিএম।

তাই দেখি দর্শকরা ধন্দে পড়ে গেছেন।তাহলে কি উড়ন তুবড়ি কে নিয়ে আসা হচ্ছে মিঠাইয়ের স্লটে আর মিঠাই যাবে উড়ন তুবড়ির স্লটে?এরকমটাই আশঙ্কা করতে শুরু করে দেন মিঠাই ভক্তরা কারণ এটা যদি সত্যি হয় তাহলে মিঠাইয়ের টিআরপি অনেকটাই কমে যাবে।

যদিও বাস্তবে এ রকমটা হবে না বলেই মনে করা হচ্ছে। তাহলে চ্যানেল এর পক্ষ থেকে আগেই ঘোষণা করা হতো। খুব সম্ভবত এটা কোন টেকনিক্যাল ফল্ট‌। যা জি বাংলা টিম ভুল করে করে ফেলেছে। তবে এই নিয়ে তাদেরকে ভীষণ ট্রোলের মুখে পড়তে হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ‌

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button