Tollywood

ঋষি-পিহুর রোমান্স ফেল, এ যে রোমান্সের সাগরে ভাসছে মিঠাই-সিড! আজ যা হল… বাদ গেল না রুদ্র-নীপাও

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠাই। সুখে-দুখে মিষ্টি মুখে মিঠাই এক বছরের বেশি সময় কাটিয়ে ফেলল আমাদের সকলের সঙ্গে।মিষ্টি মিষ্টি গল্প নিয়ে আমাদের মন জয় করেছে সিরিয়াল তবে ভবিষ্যতে গল্পে আসতে চলেছে বড়সড় পরিবর্তন।

যদিও সে কথা পরে ভাবা যাবে। এখন কথা বলা যাক আজকের এপিসোড নিয়ে। মিঠাই ভক্তরা বলছেন যে আজকের মত চূড়ান্ত রোমান্টিক এপিসোড এর আগে মিঠাইতে কোনোদিনও হয়নি।আজকে মিঠাই এর পুরস্কার জয়ের খুশিতে মোদক বাড়িতে হল্লা পার্টি অনুষ্ঠানের আয়োজন করেছিল।

সেখানে প্রথমে পারফর্ম করে রাতুল এবং শ্রী। তারপরে পারফরম্যান্স দেয় আমাদের মিঠাইরানী এবং উচ্ছে বাবু। লে যায়ে কাঁহা হাওয়ায়ে গান গায় সিদ্ধার্থ এবং তার সঙ্গে তাকে ঘিরে নাচতে থাকে মিঠাই।

তারপরই তো আসে আসল রোমান্টিক সিন। যেখানে আমরা দেখতে পাই মিঠাই আর উচ্ছে বাবু স্বপ্নে ভাসছে। আশেপাশে কেউ নেই। তারা দুজন একান্তভাবে নাচ করে যাচ্ছে। এই সিডি বয়কে তো আমরা আগে দেখিনি। চোখেমুখে কী রোমান্টিক ভাব। মিঠাই এর সঙ্গে তালে তালে নেচে গেল ছেলেটা।

সিরিয়াল শেষ হওয়ার পরে মিঠাইয়ের দর্শকরা সোশ্যাল মিডিয়ায় লিখছেন যে যারা আজকে সিঙ্গল তারা আজকে মিঠাই এর এপিসোড দেখলে খুব কষ্ট পাবে।

এছাড়াও স্বপ্নের মধ্যে পারফরম্যান্স ছিল রুদ্র আর নীপার। বাস্তবে তো আমরা আর দুজনের রোমান্স সুদূর ভবিষ্যতে দেখতে পাবো বলে মনে হচ্ছে না। এভাবেই দুধের স্বাদ যতদিন ঘোলে মেটানো যায় আর কি। তবে এর পরই মনে হচ্ছে আসবে প্রোমোর সেই ভয়ঙ্কর এপিসোড। তার আগে যতটা পারা যায় রোমান্স দেখিয়ে নেওয়া হচ্ছে মিঠাই অনুরাগীদের মন ভালো রাখার জন্য।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button