Tollywood

চৈত্রের চমকে এখনো প্রকাশিত হলো না মিঠাইয়ের কোনো নতুন প্রোমো! জি বাংলার বিরুদ্ধে ক্ষোভ জমছে মিঠাই ভক্তদের

সিরিয়াল দেখতে ভালোবাসে না এরকম বাঙালি খুব কম আছে। বর্তমানে করোনা পরিস্থিতিতে মানুষের বাইরে বেরোনোর ইচ্ছাটাই চলে গেছে। এখন মানুষ ঘরে বসেই বিনোদনের রসদ খুঁজে নেয় টিভির মাধ্যমে।সেজন্য চ্যানেল গুলোও চেষ্টা করে বিভিন্ন রকমের সিরিয়াল আনতে যাতে মানুষের মনোরঞ্জন হয়।

বিগত এক বছরের লকডাউনে স্টার জলসা এবং জি বাংলা দুই চ্যানেলেই এসেছে প্রচুর নতুন সিরিয়াল। মিঠাই, সর্বজয়া, এই পথ যদি না শেষ হয়,উমা, মন ফাগুন,আয় তবে সহচরী, খুকুমণি হোম ডেলিভারি একটু আগে এসেছে আর গত দুই-তিন মাস এসেছে প্রচুর নতুন সিরিয়াল। গাঁটছড়া, অনুরাগ এর ছোঁয়া, গৌরী এলো, লক্ষ্মী কাকিমা সুপারস্টার, উড়ন তুবড়ি,পিলু সব সিরিয়াল মাতিয়ে রেখেছে দর্শকদের।

প্রত্যেকটি সিরিয়ালের আলাদা ফ্যানবেস রয়েছে। স্টার জলসার যেমন গাঁটছড়া আর মন ফাগুনের ভীষণ স্ট্রং ফ্যানবেস। অন্যদিকে জি বাংলায় মিঠাইয়ের ফ্যানবেস প্রচুর। জি বাংলায় এখন চলছে চৈত্রের চমক স্পেশাল এপিসোড। ২৮শে এপ্রিল থেকে ১০ই মার্চ পর্যন্ত চলবে এই স্পেশাল এপিসোডগুলো। ইতিমধ্যেই প্রায় প্রত্যেক সিরিয়ালের নতুন প্রোমো এসে গেছে।

হংসিনীর বিয়ে নিয়ে লক্ষ্মী কাকিমা সুপারস্টার, গৌরীর বিয়ে নিয়ে গৌরী এলো, পিলুর পিতৃপরিচয় নিয়ে পিলু, একসঙ্গে রান্না করা নিয়ে উমা, উর্মির জন্মদিন পালন নিয়ে এই পথ যদি না শেষ হয়, প্রায় প্রত্যেকটা সিরিয়ালের চৈত্রের চমক প্রোমো এসে গেছে জি বাংলায়।কিন্তু আশ্চর্যজনক ভাবে বহুদিন হয়ে গেল মিঠাইয়ের কোন প্রোমো দেখা যায়নি জি বাংলায়। এই সিরিয়ালের শেষ প্রোমো দোলের সময় টেলিকাস্ট হয়েছে।

স্বাভাবিকভাবে জি বাংলার প্রত্যেক সিরিয়ালের প্রোমো চলে এসেছে এমনকি যে সিরিয়াল গুলো সদ্য এক সপ্তাহ শুরু হয়েছে সেগুলোর নতুন প্রোমো রয়েছে কিন্তু মিঠাই এর মত একটি অত্যন্ত জনপ্রিয় সিরিয়ালের প্রোমো এখনো অন এয়ার কেন হল না সেই নিয়ে ক্ষোভ জমছে ভক্তদের মধ্যে। প্রত্যেকবার জি বাংলা থেকে মিঠাই টিআরপি রেটিং তালিকায় শীর্ষস্থানে আসে জি বাংলার অন্যান্য সিরিয়ালের মধ্যে। প্রায় ৫০ সপ্তাহ হয়ে গেল এখনো এর নড়চড় হয়নি।তাহলে মিঠাই এর মত একটা জনপ্রিয় সিরিয়ালকে জি বাংলা কর্তৃপক্ষ কেন গুরুত্ব দিচ্ছেন না প্রশ্ন উঠছে ফেসবুকে।

অনেকেই প্রশ্ন করছেন যে চৈত্রের চমক শেষ হয়ে গেলে তারপর কি প্রোমো আসবে নাকি? অনেকে আবার আশঙ্কা করছেন যে দেখা গেল যে কোন প্রোমোই দিলোনা মিঠাই। এখন কবে এই সিরিয়ালের প্রোমো আসে সেটাই দেখার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button