Connect with us

Tollywood

Mithai: মাতৃহারা মিঠাইকে খুশি করতে পরিবারের সবাই গাইলো গান, শ্বশুরমশাই দিলেন বড় সারপ্রাইজ!

Published

on

মিঠাই মানেই হাসি-খুশি পরিবার। আর তার ঠাট্টার কাছে ফিকে হয়ে যায় যে কোনো দুঃখ। তাই তো এই ধারাবাহিকটি জনমনে এতটাই প্রসিদ্ধ হয়ে উঠেছে। তবে মাকে হারিয়ে বড় ধাক্কা পেয়েছে মিঠাইরানি। মায়ের অস্থির সামনে বসে বসেই চোখ দিয়ে অনবরত জল ফেলতে ফেলতে আর নিজের মধ্যে নেই মিঠাই। এদিকে তার শোকে চিন্তিত মোদক পরিবার।

মিঠাইকে সুস্থ করতে তুলতেই তাঁদের এই প্ল্যান। এই ভাবনা মাথায় আসতেই সিড তার দাদাইকে গিয়ে জিজ্ঞেস করে যে মিঠাই কীসে খুশি হবে? সিড উত্তর দেয় যে মিষ্টি তৈরী করলেই হয়তো খুশি হবে তার স্ত্রী। দাদাই বলেন যে নাচ-গানেই মন খুশি হবে মিঠাইয়ের। যেমন বলা তেমন কাজ। গিটার নিয়ে সিড নেমে আসতেই তাই মিঠাইকে চিয়ার আপ করতে তাঁরা সকলে মিলে গাইলেন গান।

গানের শব্দে মিঠাই ঘুম থেকে উঠে পড়ে এবং নিচে নেমে আসে। এসেই তো সে অবাক। তাকে খুশি করতেই যে এতো আয়োজন সে ভাবতেই পারেনি। তাই কেঁদে ফেলে এবং কিছু সময় হতবাক হয়ে থাকে সে। এর মধ্যেই আবার তার শ্বশুরমশাই সমরেশ বাড়িতে আসেন এবং বলেন যে মিঠাই কিন্তু আর মনমরা হয়ে থাকতে পারবে না কারণ তাঁর কাছে রয়েছে এক দারুন খবর। তাঁদের নতুন মিষ্টিহাবের বিল্ডিংটি তিনি দেখে এসেছেন আর কয়েকদিনের মধ্যে তার উদ্বোধনের প্রস্তুতি নিতে হবে তাঁদেরকে। এতে খুশি হয় যান সকলেই।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending