Tollywood

মিঠাইয়ের জন্মদিনে দুর্দান্ত সুখবর দিল সিদ্ধার্থ!ছাদে নিয়ে গিয়ে মিঠাইকে দেবে নয়খ চমক,প্রোমো হল ভাইরাল

দেখতে এক বছর হয়ে গেল আমাদেরকে সুখে দুঃখে মিষ্টিমুখে রেখেছে মিঠাই। মোদক পরিবারের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে গেছে প্রায় প্রতিটা বাঙালি।রাত আটটা বাজতে না বাজতেই জি বাংলায় আমরা মোদক পরিবারের খুনসুটি এবং সিদ্ধার্থ মিঠাই এর নতুন রোমান্স দেখতে বসে পড়ি এখন। এই সিরিয়ালের একটা পজিটিভ দিক হলো যে প্রত্যেকটা চরিত্রকে সমান গুরুত্ব দেওয়া হয়। এখন যেমন নীপা এবং রুদ্রর প্রেমের দিকে ফোকাস করা হয়েছে।

তবে এর মধ্যেই চলে এলো আগামী এক সপ্তাহের স্পেশাল প্রোমো। গত কয়েকদিন আগে গিয়েছে সৌমিতৃষার 22 তম জন্মদিন।আর এবার সিরিয়ালে আঠাশে ফেব্রুয়ারি থেকে 6 ই মার্চ দেখানো হবে মিঠাই এর জন্মদিন পালন।

মোদক পরিবার স্থির করেছে মিঠাই এর জন্মদিন হইহই করে পালন করা হবে মনোহরাতে। সেইমতো গোটা বাড়ি বেলুন দিয়ে সাজানো হয়েছে। আর সবথেকে বড় সারপ্রাইজ টা দেবে তো সিদ্ধার্থ।

সিদ্ধার্থ সকলের সামনে গিটার বাজিয়ে মিঠাই এর জন্য গান করবে এবং হাঁটু মুড়ে বসে সকলের সামনে মিঠাই কে নিজের ভালবাসার কথা জানাবে।শুধু তাই নয় মিঠাই কে একান্ত ছাদে নিয়ে যাবে সিড এবং সেখানে আবার নিজের মনের কথা জানাবে সে। ছাদে উঠে সে জড়িয়ে ধরবে মিঠাই কে।

স্বাভাবিকভাবেই এতটা রোমান্স দেখে নিজেদের কে সামলাতে পারছেন না মিঠাই অনুরাগীরা। তারা তো এটাই দেখতে চেয়ে ছিলেন। উচ্ছে বাবুর সঙ্গে তুফান মেলের রোমান্স দেখার জন্য তো সেই এক বছর ধরে অপেক্ষা করে যাচ্ছেন তারা।পাহাড়ে সেই স্বপ্ন তাদের পূরণ হয়েছে আর এবার মিঠাইয়ের জন্মদিনে আরেকবার পূরণ হতে যাচ্ছে সেই স্বপ্ন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button