Tollywood

এক ধাক্কায় চল্লিশ বছর এগিয়ে যাচ্ছে মিঠাই, বুড়ো হচ্ছে সিড আর তুফান মেল! প্রকাশ্যে এল মিঠাইয়ের নতুন প্রোমো

গতকাল রাত থেকেই জমিয়ে চলছে মিঠাইয়ের বার্থডে সেলিব্রেশন। একুশ পেরিয়ে বাইশে পা রাখল সৌমিতৃষা কুন্ডু। ভক্তরা ইতিমধ্যেই তাদের আদরের মিঠাই রানীর জন্মদিন নিয়ে মাতামাতি করছেন। গতকাল সন্ধ্যাতেই অনুরাগীরা একপ্রস্থ আগাম সেলিব্রেশন সেরেছেন। কিছুক্ষণ আগেই প্রকাশিত হয়েছে চলতি সপ্তাহের টিআরপি তালিকা, সেখানে সকলকে খুশি করে মিঠাই আবার উঠে এসেছে দ্বিতীয় স্থানে।

গত কয়েকদিন ধরে দেখানো হয়েছে মনোহরা পরিবারের দার্জিলিং ভ্রমণ এবং মিঠাই কে উচ্ছে বাবুর আই লাভ ইউ বলা। আর এর মধ্যেই এবার বড়োসড়ো চমক দিল সিরিয়াল নির্মাতারা। কিছুক্ষণ আগে জিবাংলা তরফ থেকে প্রকাশ করা হয়েছে একটি ছবি যা দেখে আনন্দে উৎফুল্ল হয়ে উঠেছেন মিঠাই অনুরাগীরা।

টিআরপি রেটিংয়ে নিজেদের জায়গা ফিরিয়ে আনতে ধারাবাহিকে আসছে চমকপ্রদ টুইস্ট। যেখানে মিঠাই আর সিডকে দেখা যাবে বয়স্ক অবস্থায়। এক ধাক্কায় 40 বছর এগিয়ে যাচ্ছে মিঠাই সিরিয়ালটি।

অনেকেই এই পোস্টটি দেখে নিয়েছেন এবং কমেন্ট করতে শুরু করে দিয়েছেন নিজেদের মতো করে। অনেকে আশা করছেন ইতিমধ্যেই হয়ত মিঠাই এবং উচ্ছেবাবুর সন্তান হয়ে গিয়েছে। 40 বছরে যে কী কী হতে পারে তাই ভেবেই আনন্দে আপ্লুত দর্শকরা। তাই মিঠাইয়ের আগামীদিনের এপিসোড গুলো দেখার জন্য অধীর আগ্রহে দিন গুনছেন মিঠাইয়ের অনুরাগীরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button