মনোহরা খেতে আসল মোদকের দোকানে পৌঁছাল পর্দার মোদক পরিবার!’এতদিনে জি’র মনে পড়ল মিঠাইয়ের কথা’,নয়া প্রোমো দেখে মান ভাঙল নেটিজেনদের

বিগত বেশ কয়েকদিন ধরে জি বাংলার সোশ্যাল মিডিয়ার কোন পোস্টে গেলে আপনারা বেশ কিছু কমেন্ট দেখতে পাবেন যেখানে লেখা আছে জাস্টিস ফর মিঠাই। সেইসঙ্গে সকলেই চেয়েছেন মিঠাইয়ের নতুন প্রোমো যাতে সামনে আসে। অন্য সিরিয়ালকে প্রায়োরিটি দিয়ে মিঠাই এর উপর খেয়াল রেখে জিবাংলা যে অত্যন্ত বাজে কাজ করছে এরকমটাই বলছিলেন মিঠাইয়ের অনুরাগীরা। তবে কিছুক্ষণ আগে যা হয়েছে তাতে এতদিনের রাগ ধুয়ে মুছে জল মিঠাই অনুরাগীদের।

জিবাংলা তরফ থেকে মঙ্গলবার বিকাল বেলায় একটি প্রোমো দেওয়া হয়। যদিও সেটা সিরিয়ালের কোন পর্বের নয়। মোদক পরিবারের সকলে মাখনলাল এন্ড সন্সে মিষ্টি খেতে হাজির। সেখানে রকমারি মিষ্টি তো পাওয়াই যাচ্ছে তার সঙ্গে মিঠাইয়ের মনোহরাও রয়েছে। নন্দা রাজীব মিঠাই শ্রী সকলেই গেছে সেই মিঠাই এর দোকানে। জমিয়ে খাওয়া হচ্ছে মিষ্টি এবং মিঠাই শুরুতেই তুলে নেয় হাতে মনোহরা, পাশ থেকে নন্দা বলে ওঠে মিঠাই মানেই মনোহরা।

IMG 20220201 WA0063

স্বল্প কয়েক সেকেন্ডের ভিডিও দেখে বেশ উৎসাহিত মিঠাইয়ের অনুরাগীরা। এই রকম আড্ডা হাসি গান সহযোগে মোদক পরিবারের মিষ্টির দোকানে নিয়ে সময় কাটানোর ভিডিও দেখে আপ্লুত হয়ে পড়েছে মিঠাই ভক্তরা।আবার এদিকে মিঠাই তে দেখানো হবে সরস্বতী পুজোর দিন উচ্ছে বাবুর হাতে হাত রেখে মিঠাইয়ের ইংলিশে হাতে খড়ি। সেইসঙ্গে টিআরপি রেটিং চার্টে শীর্ষস্থান ধরে রেখেছে মিঠাই তাই সব মিলিয়ে মিঠাইয়ের অনুরাগীদের যে সুসময় চলছে কথা বলাই বাহুল্য।

Back to top button