Tollywood

নয়া চমক! উচ্ছে বাবুর হাতে হাত রেখে সরস্বতী পুজোর দিন হাতে খড়ি হচ্ছে মিঠাই এর! ভাইরাল নতুন প্রোমো

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল মিঠাই। রাত আটটা বাজতে না বাজতেই মা কাকিমারা বসে পড়েন জি বাংলার সামনে। সুখে-দুখে মিষ্টিমুখে হইহই করে দেখেন মিঠাই। আদরের মিঠাই রানির কাণ্ডকারখানা আর উচ্ছে বাবুর সিরিয়াস ব্যবহার সিরিয়ালটাকে পুরো জমিয়ে দেয়। সেইসঙ্গে হল্লা পার্টির হট্টগোল তো আছেই।তবে তোর্সার শয়তানি মাঝে মাঝে বিপদে ফেলে মোদক পরিবারকে তবে মিঠাই সব কিছুরই সমাধান করে দেয়।

মিঠাই এর মুখে ভুলভাল ইংরেজি শুনে আমরা সকলেই বেশ মজা পেয়ে থাকি। হেলেপ, পিলিজ,লটপট,ইস্টুপিড সহ একাধিক শব্দ মিঠাই ভুলভাল বলে ইংলিশে আর সেই শুনে তাকে নিয়ে একটু মজা করেন দর্শকরা। যদিও উচ্ছে বাবু মনে হয় ব্যাপারটাকে খুব একটা ভালো চোখে দেখছেন না। তার বউয়ের একটা প্রেস্টিজ আছে তো নাকি! সেই জন্যেই এবার মিঠাই এর নতুন প্রোমো হয়ে গেল ভাইরাল কারণ তাতে আছে যে মজাদার চমক।

সামনে আসছে সরস্বতী পুজো আর মিঠাইতে স্পেশাল পর্বে দেখানো হবে সরস্বতী পুজো। যেখানে দেখা যাচ্ছে মিঠাইয়ের ইংলিশে হাতে খড়ি হবে উচ্ছে বাবুর হাত ধরে। উচ্ছে বাবু স্লেট পেন্সিলের মিঠাই এর হাত ধরে লিখিয়ে দেবেন আই লাভ মাই ফ্যামিলি। আর তখন সিডের দিকে মুগ্ধ চোখে তাকিয়ে থাকবে মিঠাই রানী। এই প্রোমো দেখেই বেশ মজা পেয়ে গেছেন মিঠাই অনুরাগীরা। তারা এখন অপেক্ষা করছে কখন এই পর্ব তারা চোখের সামনে দেখতে পাবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button