Connect with us

Tollywood

ট‍্যাঁশ বুড়ি’কে হঠাৎ সাঁড়াশি নিয়ে তাড়া করল মিঠাই!

Published

on

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই এখন সকলের প্রিয়। তার দুষ্টু মিষ্টি অভিনয় রীতিমত মুগ্ধ সকলেই। আর প্রভাব যে টি আর পি তালিকায় পড়বে এটাই স্বাভাবিক। কার্যত একাই শীর্ষ স্থান ধরে রেখেছে এই ধারাবাহিক। আর তাই প্রতিটা এপিসোড জুড়ে রয়েছে নতুন রকম চমক।

মিঠাই কে বিয়ের প্রস্তাব দেওয়া সিড এখন আগের থেকে অনেকটা বদলে গেছে সে। প্রতি মুহূর্তেই খেয়াল রাখছে মিঠাইয়ের।সকলেই বেশ খুশি। কিন্তু এত খুশি যে তোর্সা সহ্য করতে পারবে না এটাই স্বাভাবিক। তাই সোমকে বিয়ে করে মনোহরাতে পা রাখারও এটাই মূল কারণ।

এরমধ্যেই মিঠাই তোর্সা কে পার্টি চলাকালীন টেসকে ‘ভাভি’ বলে ডাকে সিদ্ধার্থ। ব‍্যস, তোর্সা রেগে আগুন! আগেই তোর্সা হুমকির সুরে বলেছিল সবার সামনে যদি সিড তাকে বৌদিমণি বলে ডাকে তবে কার্তিক ঠাকুরের নাক কিন্তু সে উপড়ে ফেলবে।

মিঠাই কে জব্দ করার উদ্দেশ্যে তোর্সা মিঠাই কে একা পেয়ে তাকে রঙিন জল খাইয়ে নেশাগ্রস্ত করে তোলে। কিন্তু এতে গন্ডগোল আরো বেড়ে যায়। সিডের নাক সাঁড়াশি দিয়ে চেপে ধরেছে তোর্সা।“আমার কাত্তিক ঠাকুরের নাক উপড়াবে!”, সাঁড়াশি নিয়ে বড় জাকেই তাড়া করে মিঠাই।

এই সব ঘটনায় একেবারে কম্পমান অবস্থা।রেগে আগুন হয়ে গেছে সিদ্ধার্থ নিজেও।কাঁচুমাচু মিঠাইয়ের পাশে দাঁড়ায় নন্দা। দাদাইয়ের কাছেই সে বিচার প্রার্থনা করে। একা মিঠাই কেন শাস্তি পাবে? এখন পরের এপিসোডের দিকে তাকিয়ে আছে সকলেই।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending