Tollywood

জয় হবে মিঠাইয়ের!হোলির দিন মিঠাইয়ের হাত ধরে মোদক পরিবারের মিষ্টির ব্যবসায় যোগ দেবে সিড,আসল নয়া প্রোমো

এক বছরে মানুষের মন জয় করে নিয়েছে মিঠাই। জি বাংলার এই সিরিয়াল দেখতে ভালোবাসেন না এমন মানুষ খুব কম পাওয়া যাবে। সুখে-দুখে মিষ্টিমুখে মানুষ ভালোই কাটিয়ে দিচ্ছে সময় মিঠাই এর সাথে।

বর্তমানে আমরা দেখতে পাচ্ছি মিঠাই অর্থনৈতিকভাবে স্বাবলম্বী হয়েছে। সে মোদক পরিবারের মিষ্টি ব্যবসার কাজ করে মাসিক মাইনে পাচ্ছে। অন্যদিকে টেসের সঙ্গে ঝগড়া করে চাকরি ছেড়ে এখন সিদ্ধার্থ বাড়িতে বসে আছে। আর বাড়িতে থাকার কারণে তার অনেক কিছুই চোখে পড়ছে। মিঠাই দেরি করে ফেরার জন্য যেমন সে বকা দিলো।

তবে তাদের মধ্যে আবার ভাব হয়ে গেছে এবং দুজনে মিলে একসঙ্গে রোমান্টিক সিনেমাও দেখতে যাবে। আর এর মধ্যেই চলে এল হোলি স্পেশাল নয়া প্রোমো।

দোলের দিন মিঠাই কে দেখা যাবে মোদক পরিবারের সঙ্গে হইহই করে দোল উৎসব পালন করতে। মিঠাই একা হাতে বসে বসে জিলিপি তৈরি করছে। সেই সময় উচ্ছে বাবু সেখানে আসবে মিঠাই সিদ্ধার্থের হাত ধরে তাকে জিলিপি বানানো শেখাবে।

এরপরের মিঠাই বলে উঠবে তুমি আর চাকরীর চেষ্টা না করে বাড়ির ব্যবসাতে যোগ দাও না গো। তবে কি সিদ্ধার্থ এবার মোদক পরিবারের মিষ্টির ব্যবসায় যোগ দেবে? সেটা দেখার জন্য আপনাদের দেখতে হবে মিঠাইয়ের হোলি স্পেশাল এপিসোড।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button