Tollywood

সিদ্ধার্থ মিঠাইয়ের কথাতে মোদক পরিবারের মিষ্টির ব্যবসায় যোগ দেওয়ায় অখুশি অনেক মিঠাই ভক্ত! সোশ্যাল মিডিয়ায় চলছে জোর ঝগড়া

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল মিঠাই। সুখে-দুখে মিষ্টি মুখে দেখতে দেখতে মিঠাই এক বছর কাটিয়ে ফেলেছে।এক বছরের মধ্যে টানা 44 সপ্তাহ ধরে মিঠাই টিআরপি রেটিংয়ে শীর্ষস্থান ধরে রেখেছিল তবে এরপরে গাঁটছড়ার কাছে বিগত সাত সপ্তাহ ধরে হেরে যাচ্ছে মিঠাই রানী।তবে সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই বোঝা যাবে মিঠাই নিয়ে উন্মাদনা কিন্তু কমেনি তার ভক্তদের।

সম্প্রতি মিঠাই সিরিয়ালে এসেছে নতুন টুইস্ট। এই কয়েকদিন ধরে বাঁধা গতে যাচ্ছিল সিরিয়ালটি। কিন্তু সিরিয়াল নির্মাতারা মিঠাই এ যোগ করেছেন এমন চমক যার জন্য আবার ভিউয়ার্শিপ বাড়ছে মিঠাইয়ের।

পিএসজি জয়েন না করে এবং মুম্বাইয়ের অফার ফিরিয়ে দিয়ে সিদ্ধার্থ মিঠাইয়ের কথামতো যোগ দেয় নিজের পরিবারের দীর্ঘদিন ধরে চলে আসা মিষ্টির ব্যবসায়‌। সে এবার থেকে মোদক পরিবারের মিষ্টির ব্যবসার মার্কেটিং সেলস ডিপার্টমেন্ট দেখবে।

আর এই নিয়েই এবার দ্বিধাবিভক্ত হয়ে গেছেন মিঠাই এর ভক্তরা। সমস্ত ফ্যান ক্লাবের ভক্তরা দুই ভাগ হয়ে গেছেন এবং নিজেদের মধ্যে শুরু করে দিয়েছেন ঝামেলা।কেউ সিডের মিষ্টির ব্যবসায় যোগ দেওয়া একদম পছন্দ করতে পারেননি আবার কেউ কেউ বলছেন কেন বাঙালি হয়ে নিজের পারিবারিক ব্যবসায় যোগ দিয়ে কি ভুল করেছে সিড?

এপিসোড টেলিকাস্ট হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে চলছে আলোচনা। এক নেটিজেন লিখেছেন যে আমাকে কেউ মিঠাই হেটার্স মনে করলেও করতে পারে কিন্তু সিদ্ধার্থের এই মিষ্টির ব্যবসায় যোগ দেওয়া টা আমার ব্যক্তিগতভাবে ভালো লাগছে না। কারণ সিদ্ধার্থের চরিত্রটি সম্পূর্ণ ইউনিক।

আবার কেউ কেউ বলছেন যে এতে অন্য মানুষের সমস্যা কোথায় তারা বুঝতে পারছেন না। কারণ সিদ্ধার্থ নিজের পারিবারিক ব্যবসায় যোগ দিয়েছে যাতে বিজনেসটা বাড়ে সেই জন্য। বাঙালি কি সারা জীবন অন্য কারো গোলামীই করে যাবে? নিজের ব্যবসা করবে না?

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button