মিঠাইতে অভিনয় করবেন নুসরাত জাহান? শুটিং সেটে সৌমিতৃষার সঙ্গে দেখা গেল তারকা সাংসদকে! ভাইরাল হল ছবি

বাংলার দুই জনপ্রিয় অভিনেত্রী এবার এক ফ্রেমে। মিঠাইরানি আর সাংসদ এবং অভিনেত্রী নুসরত। ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে এই ছবি। এরপরেই দর্শকদের প্রশ্ন তাহলে কি দুজনকে একসঙ্গে দেখতে পাওয়ার সম্ভাবনা আছে?

সম্প্রতি মা হয়েছেন নুসরত। তবে কাজ থেমে নেই। তাই এই ফটো দেখেও দর্শকরা অনুমান করছেন যে হয়তো তিনি আবার নতুন কোনও কাজে ব্যস্ত হয়ে পড়লেন। এদিকে মোদক পরিবারের পাশাপাশি দর্শকদেরও ভালোবাসার পাত্রী হয়ে উঠেছেন মিঠাইরানি ওরফে সৌমিতৃষা কুন্ডু। মিঠাইয়ের সঙ্গে সিদ্ধার্থের রসায়ন নজর কেড়েছে দর্শকদের। তবে একট প্রশ্ন যা মাথাচাড়া দিয়ে উঠেছে যে নুসরত আর মিঠাইয়ের একসঙ্গে ছবি তোলার রহস্যটা কী?

Mithai 2

না দুজনে একসাথে কাজ করছেন না। আসলে নিজের কাজে শুটিংয়ের সেটে এসেছিলেন নুসরত। তাঁকে দেখতে পেয়েই তাঁর অন্যতম অনুরাগী সৌমিতৃষা দৌড়ে যান তাঁর কাছে। নিজের পছন্দের নায়িকার সঙ্গে ছবি তোলার ও তাঁকে কাছ থেকে দেখার ইচ্ছে দমিয়ে রাখতে পারেননি সৌমি। আর মিঠাইয়ের অনুরোধে ছবি তোলেন নুসরত তাঁর সঙ্গে। দুজনে তুললেন সেলফি। দুজনেরই পরনে ছিল সাদামাটা পোশাক। আর মিঠাই তো ছিলেন চরিত্রের পোশাকেই অর্থাৎ সেই শাড়িতে। আর এই ছবি দেখে দর্শকরাও তাঁদের অনেক ভালোবাসা দিয়েছে।

Back to top button