Tollywood

ঘোর অসম্মান,চেয়ারে বসেই জাতীয় সঙ্গীত শুনল মিঠাই!রেগে গিয়ে ভক্তরাই বয়কট করতে চাইছে সৌমিতৃষাকে,জোর বিপাকে মিঠাই

এই মুহুর্তের জি বাংলা পর্দার জনপ্রিয় ধারাবাহিক হল মিঠাই। টিআরপির তালিকায় টপে রয়েছে এই ধারাবাহিক। শুধু এই বাংলা নয়, ওপার বাংলাতেও একইরকমভাবে জনপ্রিয় মিঠাইরানি। মিঠাই আর উচ্ছেবাবুর গল্প দেখতে দুই দেশই ভালোবাসে। তবে গত রবিবার রাতের এপিসোড দেখে তাদের সকলেরই বক্তব্য পাল্টে গেছে। কী ঘটল ওইদিন?

সিদ্ধার্থ মোদকের সম্বর্ধনা অনুষ্ঠান ঘিরে টানটান উত্তেজনার মুহূর্ত ছিল। এদিকে সেই আনন্দ বিষিয়ে দিতে এসেছে ওমি। তবে এর মধ্যেই এই এপিসোডে যে সাংস্কৃতিক অনুষ্ঠান চলেছে তা নজর কাড়লো। উদ্বোধনী সংগীত হিসাবে রবীন্দ্র সংগীত গাওয়ার কথা বলা হয় এবং তারপর ‘আমার সোনার বাংলা’ গানটি উপস্থাপন করা হয়। কিন্তু সেখানেই বাঁধলো গন্ডগোল। সাধারণভাবে জাতীয় সংগীত গাওয়ার সময় উঠে দাঁড়িয়ে তার প্রতি সম্মান প্রদর্শন করাটা রীতি। কিন্তু দেখা যায় এই গান পরিবেশনের সময় দর্শকদের মধ্যে সকলেই বসে রয়েছেন। সেইমত মিঠাইও বসে রয়েছে। আর এতেই ক্ষিপ্ত প্রতিবেশী দেশের মানুষেরা।

কেনো প্রতিবেশী রাষ্ট্রের জাতীয় সংগীতের প্রতি সম্মান প্রদর্শন করা হলো না এটাই বক্তব্য তাদের। রীতিমত প্রশ্ন তুলেছেন বাংলাদেশিরা। একটি বিখ্যাত ধারাবাহিকে এমন দেখানো হলে মানুষ কী শিখবে? এটাই বলছে তারা। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হতেই তাদের কলরব শুরু। সেই সমস্যা এতদূর গড়িয়ে গেছে যে অনেকেই এই ধারাবাহিকটিকে বয়কট করার ডাকও দিয়েছে। আসলে এ বিষয়টি তাদের বিশ্বাসকে ধাক্কা দিয়েছে যা তারা মেনে নিতে পারছে না। এখন দেখার বিষয় নিজের অভিনয় প্রতিভা দিয়ে মিঠাই আবার তাদের মন জয় করতে পারে কিনা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button