Tollywood

জি বাংলার বিরুদ্ধে প্রতিবাদ শুরু করলো মিঠাই ভক্তরা, শুরু হলো #Justice_For_Mithai ক্যাম্পেন! কিন্তু হঠাৎ কেন?

বাংলা টেলিভিশন এর জগতে কোন সিরিয়াল যদি দাপিয়ে রাজত্ব করে থাকে তাহলে জি বাংলার মিঠাই। রাত আটটার স্লটে হওয়ায় সিরিয়াল ৪২ সপ্তাহ ধরে টিআরপি রেটিং চার্টে শীর্ষস্থান দখল করে আছে।আর মাত্র ১০ সপ্তাহের অপেক্ষা এর পরেই তারা এক বছর ধরে শীর্ষস্থানে থাকার রেকর্ড করে ফেলবে মিঠাই। কিন্তু এবার জি বাংলার বিরুদ্ধে ক্ষোভ দেখাতে শুরু করে দিলেন মিঠাই ভক্তরা।

তাদের অভিযোগ বর্তমানে চ্যানেলে অন্যান্য সমস্ত ধারাবাহিকের প্রোমো এবং সিরিয়ালের ক্লিপিংস দেওয়া হচ্ছে কিন্তু মিঠাইকে গুরুত্বই দিচ্ছে না জি বাংলা। মিঠাই এর কোন প্রোমো বা সিরিয়ালের ক্লিপিংস সেরকম ভাবে জি বাংলার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে সত্যিই দেখা যাচ্ছে না। অন্যান্য সমস্ত সিরিয়াল যেমন সর্বজয়া যমুনা ঢাকি, অপরাজিতা অপু এই পথ যদি না শেষ হয়,পিলু সিরিয়ালের প্রোমো, ক্লিপিংস এমনকি পুরনো এপিসোড দিয়ে দেওয়া হচ্ছে জি বাংলার ফেসবুক পেজে। আর এতেই রেগে গেছেন মিঠাই এর ভক্তরা।

আজ সকাল থেকে যে সকল প্রোমো দেওয়া হয়েছে জিবাংলা সোশ্যাল মিডিয়া পেজে সেখানে গিয়ে কমেন্ট করে আসছেন মিঠাই এর ভক্তরা। যেমন সর্বজয়া আরেকটি ক্লিপিংস শেয়ার করা হয়েছে জি বাংলার তরফের আর সেখানেই দেখা গেল #Justice_For_Mithai ক্যাম্পেইন।সকলেই এই হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন যে তারা জি বাংলার শুভাকাঙ্ক্ষী এবং ৪২ সপ্তাহ ধরে যে সিরিয়ালটি শীর্ষস্থানে আছে তার প্রোমো জলদি দেওয়া হোক। এখন জি বাংলা কর্তৃপক্ষ তাদের কথা কতটা শোনেন সেটাই দেখার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button