Tollywood

‘গোপালকে আমার তরফ থেকে একটু বিশেষ মিষ্টি খাইও’,মিঠাই আর উচ্ছে বাবুর মধ্যে জন্ম নিচ্ছে নতুন প্রেমের সমীকরণ! উচ্ছ্বসিত দর্শকরা

মিঠাই ভক্তদের দুই সপ্তাহ ধরে হলেও বেশ মন খারাপ ছিল তার কারণ টিআরপি রেটিং তালিকায় প্রথম স্থানে থেকে নেমে অনেকটাই দূরে চলে গেছে।একবার পঞ্চম স্থানে নেমে গিয়েছিল এবং তার পরের সপ্তাহে লড়াই করে আবার তৃতীয় স্থানে ফিরে আসে মিঠাই। যদিও সিরিয়ালে আনা হয়েছে নতুন টুইস্ট, মিরিকের বুকে শুটিং হয়েছে মিঠাই।

সেখানে মিঠাই নানারকম ডিরিম দেখেছিল এবং তার বেশ কিছু ডিরিম সফল হয়েছে। পাহাড়েই উচ্ছেবাবু একাধিকবার আই লাভ ইউ বলেছে যা সিডের মুখ থেকে শুনতে পাওয়া মিঠাই এর অনেক দিনের স্বপ্ন ছিল। মিঠাই ও নিখুঁত ইংরেজি উচ্চারণে আই লাভ ইউ টু বলে সিডকে।

বর্তমানে যে এপিসোড গুলো দেখানো হচ্ছে জি বাংলায় সেখানে ধীরে ধীরে পাল্টাচ্ছে মিঠাই এবং হচ্ছে বাবু সম্পর্কের সমীকরণ। মিঠাই কে ধীরেধীরে ভালোবেসে ফেলেছে সিদ্ধার্থ মোদক। সে সকলের সামনে জানায় যে মিঠাই এর সঙ্গে সে বুড়ো হতে চায়। সবথেকে বড় কথা সিদ্ধার্থ এখন ঈশ্বরে বিশ্বাসী হয়েছে। সে মিঠাই কে বলেছে মিঠাইয়ের গোপালকে স্পেশাল সুইটস খাইয়ে দিতে সিদ্ধার্থের তরফ থেকে। গোপাল তার নাকি অনেক ইচ্ছা পূরণ করেছে সেইজন্য।

নেটিজেনরা তো এইটুকু দেখেই ভীষণ মজা পেয়েছেন, সকলে বলছেন যে গোপালের ইচ্ছাপূরণ আসলে কিছুই নয় সিড যে মিঠাইকে আই লাভ ইউ বলেছে সেটাই। এখন থেকেই তারা সিড আর মিঠাইয়ের সন্তানের নামকরণ করতে শুরু করে দিয়েছেন। মাঝে যে একঘেয়েমি এসেছিল সিরিয়ালে সেটা সম্পূর্ণ কেটে গেছে। তাই এখন দর্শক উৎসাহভরে দেখছেন সুখে-দুখে মিষ্টিমুখে মিঠাই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button