Tollywood

হাজার লড়াই শেষে উদ্বোধন হলো দাদাইয়ের স্বপ্নের মিষ্টি হাবের, মিঠাই-সিডের আনন্দের দিনে হাজির এই বিশেষ মানুষটি!

মিঠাই ধারাবাহিকে এখন টানটান উত্তেজনার পর্ব। নতুন মিষ্টি হাব উদ্বোধন হলো। ফলে খুশি বাড়ির সকলেই। অন্যদিকে মিঠাই আর সিদ্ধার্থকে আটকানোর জন্য উদ্যত ভিলেনরা। সব মিলিয়ে বেশ টান টান উত্তেজনার সৃষ্টি হয় ওই সময়ে। তবে সব বাধা জয় করে শেষে জয় হয় মিঠাই আর তাঁর পরিবারের। হাসি মুখেই সমাপ্তি হলো মিষ্টি হাবের উদ্বোধন পর্বের।
একদিকে মিঠাইয়ের মা মারা যাওয়ার পর স্ত্রীকে সামলাতে সিদ্ধার্থ অফিসের ইমপরটেন্ট মিটিং ছেড়ে চলে আসে। ফলে সেই সময়ে তোর্সাকে বস বানানো হয়েছে। অন্যদিকে মিষ্টিহাব তৈরী আটকাতে আগরওয়ালের ছেলে ওমি এসেছে সেখানে। দর্শকরা রীতিমত চিন্তায় পরে গিয়েছিলেন যে সব ঠিকমত হবে কিনা। তবে ভরসা ছিল গোপাল ঠিক সহায় হবেন। ঠিক তাই হলো। হাজার বাধা বিপত্তি পেরিয়ে শেষে উদ্বোধন হল মিষ্টি হাব।

মিষ্টি হাবের উদ্বোধনে হাজির ছিলেন ‘করুণাময়ী রানি রাসমণি’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। ফলে একপ্রকার জমে গিয়েছে এইদিনের পর্ব। সবার মুখে হাসি আর মনে আনন্দ দেখতে পেয়ে খুবই খুশি দর্শকরা। উদ্বোধনের পর সিদ্ধেশ্বর নিজেই বলেছেন যে তাঁরা যদি একজোট হয়ে থাকতে পারেন তাহলে কোনো বিপদ কোনো শত্রু তাঁদের কিচ্ছু করতে পারবে না। এরপর মিঠাই সমেত সকলে একসাথে বলে ওঠে আনন্দে জয় গোপাল! ভেবে দেখলে দাদাইয়ের এই কথাগুলো সিরিয়ালের পাশাপাশি বাস্তব জীবনেও খাটে। বাড়ির সকলে একসঙ্গে ছিল বলেই কোনো বিপদ আসতে পারেনি ধারেকাছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button