Tollywood

গঙ্গাবক্ষে প্রথমবার বর্ষবরণ! সঙ্গে নেই উচ্ছেবাবু, এবার দেবের সঙ্গে নাচগান করে বছরের প্রথম দিন কাটাল মিঠাই

আজ পয়লা বৈশাখ। বাঙালির ঘরে ঘরে আজ উৎসবের মেজাজ। দিকে দিকে চলছে হালখাতা, সঙ্গে লক্ষ্মী-গণেশ পুজো। আর বাঙালির কোনও উৎসব মানেই তো মিষ্টি। আর নববর্ষের দিন মিষ্টি ছাড়া চলে নাকি। আর এখন তো মিষ্টির নাম উঠলেই এর সঙ্গে আরও একটি নাম মনে চলে আসে, তা হল মিঠাই।আজকাল মিষ্টি বললেই কেমন যেন মিঠাইয়ের নাম মনে চলে আসে না?

এই মিঠাই মানে মিষ্টি নয়, মিঠাই মানে জি বাংলার ধারাবাহিকের সেই মিষ্টি মেয়েটি যার জনপ্রিয়তা এখন তুঙ্গে। দুষ্টু-মিষ্টি সেই মিঠাই অর্থাৎ সৌমিতৃষা কুণ্ডু বেশ অল্প সময়ের মধ্যে দর্শকের মন জয় করে নিয়েছে। তাঁর স্বভাব, মিষ্টিমধুর কথা, সবেতেই যেন দর্শক ফিদা।

সোশ্যাল মিডিয়ায় এমনিতে বেশ সক্রিয় সৌমিতৃষা। নানান ছবি ও ভিডিও প্রতি মুহূর্তে নিজের অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন তিনি। নানান উৎসবেই তাঁর উৎসাহ থাকে তুঙ্গে। এবারেও এর অন্যথা হল। নববর্ষটা একটু অন্যভাবেই পালন করল সৌমিতৃষা বা বলা ভালো মিঠাই।

জি বাংলার পক্ষ থেকে নববর্ষ উপলক্ষ্যে আয়োজন করা হয়েছিল একটি অনুষ্ঠানে। যেখানে জি বাংলার নানান ধারাবাহিকের নায়িকাদের দেখা গিয়েছ গঙ্গাবক্ষে নববর্ষ পালন করতে। আর এই অনুষ্ঠানের প্রধান আকর্ষণ ছিলেন অভিনেতা দেব। দেবের সঙ্গে ধারাবাহিকের নায়িকারা বেশ নেচে-গেয়ে, মজা করেই পালন করলেন নববর্ষ,

দেবের সঙ্গে নববর্ষ পালনের সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সৌমিতৃষা। গঙ্গাবক্ষে এই প্রথমবার এভাবে পালন করা হল নববর্ষ। তবে তাদের সেই মজা দেখতে গেলে কিন্তু চোখ রাখতেই হবে জি বাংলার পর্দায়।

বলে রাখি, এদিকে ‘মিঠাই’ ধারাবাহিকেও দেখা যাচ্ছে যে সেখানে চলছে নববর্ষ পালন। হালখাতার পুজোয় মেতেছে মোদক পরিবার। এরই মধ্যে মোদক পরিবারের উপর ঘনিয়ে এসেছে বিপদ। তাদের মিষ্টির ব্যবসায় ক্ষতি করার চেষ্টা করছে কেউ। সিদ্ধার্থ সেই ক্ষতি আটকালেও আসল দোষীকে খুঁজে বের করতে উদ্যত সে। সেই আসল অপরাধীকে খুঁজতে গিয়েই কী তবে দুর্ঘটনার মুখে পড়বে সে? তা তো সময়ই বলবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button