Tollywood

মিঠাইকে হারানো অত সোজা নাকি? টিআরপি তালিকায় গাঁটছড়ার সঙ্গে ফের টক্কর মিঠাইয়ের

প্রতি বৃহস্পতিবার দুরুদুরু বুকে সিরিয়ালের টিআরপি রেটিং শোনার জন্য অপেক্ষায় থাকেন বিভিন্ন সিরিয়ালের অনুরাগীরা। যথারীতি আজও বেরিয়েছে চলতি সপ্তাহের টিআরপি রেটিং তালিকা। আবার আজকেই মিঠাইয়ের অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর জন্মদিন। জন্মদিনে সুখবরই পেলেন মিঠাই।

তবে কি নিজের হারানো প্রথম স্থান আবার ফিরে পেয়েছে মিঠাই? না, কতদিন সপ্তাহের মতো এবারও টিআরপি রেটিং চার্টে প্রথম স্থানে থেকে হ্যাটট্রিক করে ফেলেছে স্টার জলসার গাঁটছড়া।দ্যুতির ফিরে আসা,তাকে খড়ির থাপ্পড় মারা এবং মায়ের বাড়ি থেকে বের করে দেওয়া সব মিলিয়ে সিরিয়ালটির জমজমাট হচ্ছে। তাই 10.2 নম্বর নিয়ে প্রথম স্থান অধিকার করেছে গাঁটছড়া। অন্যদিকে মিঠাই এবার পেয়েছে দ্বিতীয় স্থান। তার প্রাপ্ত নম্বর 9.4।আবার একই নাম্বার পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছে স্টার জলসার আরেক সিরিয়াল মন ফাগুন। ঋষি পিহুর ভালোবাসার পর্ব মানুষের মন জয় করে নিয়েছে সহজেই।

তৃতীয় স্থানে রয়েছে আলতা ফড়িং যার প্রাপ্ত নম্বর 9.3। চতুর্থ স্থানে রয়েছে ধূলোকণা।মানালি দে’র অসাধারণ অভিনয় এই সিরিয়ালকে টিআরপি রেটিং তালিকায় এগিয়ে নিয়ে যাচ্ছে প্রতি সপ্তাহে। ধূলোকণা পেয়েছে 9.0 পয়েন্ট।

আয় তবে সহচরী ধারাবাহিকটি প্রথমদিকে ভালো ফল করতে না পারলেও ধীরে ধীরে ফিরে এসেছে প্রতিযোগিতায় এবং চলতি সপ্তাহে 8.8 নম্বর নিয়ে এই ধারাবাহিক পঞ্চম স্থানে রয়েছে। অন্যদিকে বাজিমাত করেছে সদ্য শুরু হওয়া সিরিয়াল অনুরাগ এর ছোঁয়া। ষষ্ঠ স্থানে রয়েছে এই সিরিয়ালটি এবং এর প্রাপ্ত নম্বর 8.1। অন্যদিকে 14 ই ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া জি বাংলার সিরিয়াল লক্ষ্মী কাকিমা সুপারস্টার শুরুতেই দখল করে নিয়েছে সপ্তম স্থান। তার প্রাপ্ত নাম্বার 7.9। উমা রয়েছে অষ্টম স্থানে, উমার প্রাপ্ত নাম্বার 7.6।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button