Tollywood

জল থেকে ক্রেনে তোলা হচ্ছে উচ্ছেবাবুর গাড়ি, ভেতরে সিড! দেখুন মিঠাইয়ের চৈত্রের চমক প্রোমোর বিহাইন্ড দ্য সিন কিছু দৃশ্য

চৈত্রের চমকে জি বাংলা সমস্ত সিরিয়ালের প্রোমো দিয়েছিল। সেখানে প্রত্যেকটা সিরিয়ালের পজিটিভ ট্র্যাক দেখানো হয়েছে কিন্তু মিঠাইয়ের চৈত্রের চমকে যা দেখানো হয়েছে তা দেখে সত্যিই চমকে গেছেন মিঠাই ভক্তরা। উচ্ছেবাবুকে গাড়ি এক্সিডেন্ট করে জলে ফেলে দেয় দুষ্কৃতীরা। তারপর জল থেকে যখন গাড়ি তোলা হয় দেখা যাবে তাতে উচ্ছেবাবু নেই। পরবর্তীকালে রকস্টার হিসেবে ফিরে আসতে দেখা যাচ্ছে সিডকে।

এই প্রোমো দেখে মিঠাই ভক্তদের ঘুম উড়ে গেছে। এখন থেকে ভীষণ রোমান্টিক ট্র্যাক দেখানো হচ্ছে কিন্তু সকলেই অধীর আগ্রহে দিন গুনছেন যে কবে এই প্রোমোর দৃশ্যগুলো দেখা যাবে। খুব সম্ভবত আজকে থেকেই এই টানটান উত্তেজনা শুরু হবে। কারণ ধারা এবং রুদ্রকে আমরা আজকের এপিসোডে দেখব।

আর এর মধ্যেই জি বাংলার অফিশিয়াল পেজ থেকে পোস্ট করা হলো মিঠাই এর এই প্রোমোর শুটিংয়ের বিহাইন্ড দ্যা সিন।সেখানে আমরা দেখতে পেলাম কীভাবে এই ভয়ঙ্কর দৃশ্যের শ্যুট করা হয়েছে কতটা কষ্টের মধ্যে। ভরা রাস্তায় শুটিং হচ্ছিল ফলে জীবনের একটা আশঙ্কা ছিল সকলের। সিড নিজে স্টান্ট করেছে। লরির ধাক্কায় গাড়ি কীভাবে জলের মধ্যে পড়লো সেটাও দেখানো হয়েছে এই ভিডিওতে।

মিঠাইকে আমরা দেখতে পাচ্ছি, সে আমাদের সমস্ত শুটিং সেটটা ঘুরিয়ে দেখায়‌। যেভাবে একটা গাড়িকে দুমড়ে-মুচড়ে জলে ফেলা হলো এবং জল থেকে তোলা হলো সেই দৃশ্যটা সত্যিই ভয়াবহ। মিঠাই টিমের প্রতিটি সদস্য সত্যিই খুব ভালো কাজ করেছে এই প্রোমো শুটিংয়ে।

এরপরে রকস্টার হয়ে ফিরে আসার পোর্শানটাও দেখানো হয়েছে।সব মিলিয়ে মিঠাইয়ের আগামী পর্ব যে ভীষন টানটান উত্তেজনাময় হতে চলেছে তা মিঠাই টিমের বেশকিছু সদস্য ফেসবুকে ইতিমধ্যেই লিখে দিয়েছেন। কান্না হাসি ভালোবাসা রহস্য-রোমাঞ্চ সব থাকতে চলেছে মিঠাইতে। তাই রোজ রাত আটটায় দেখতে থাকুন সুখে দুখে মিষ্টিমুখে মিঠাই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button