Tollywood

ভালো অভিনয়ের পাশাপাশি ভালো পরিচালকও মিঠাইরানী, ক্যামেরা নিয়ে পটু হাতে সিদ্ধার্থের শট নিল সৌমিতৃষা

এই মুহূর্তে টেলিভিশনের সবথেকে জনপ্রিয় ধারাবাহিক হল জি বাংলার ‘মিঠাই’। টানা বেশ কিছু সপ্তাহ ধরেই টিআরপির তালিকায় সেরার স্থানে রয়েছে এই ধারবাহিক। শুধু এই ধারাবাহিকই নয়, এই ধারাবাহিকের মুখ্য চরিত্র মিঠাই ওরফে সৌমিতৃষার জনপ্রিয়তাও পাল্লা দিয়ে বাড়ছে।নিজের নানান ছবি, রিল ভিডিও প্রায় প্রতিদিনই নিজের অনুরাগীদের জন্য শেয়ার করে থাকে সৌমিতৃষা। এর পাশাপাশি শেয়ার করে শুটিং সেটের ‘বিহাইন্ড দ্য সিন’-এর নানান মুহূর্ত।

সেরকমই একটি ভিডিও বেশ ভাইরাল হল এবার। তবে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে মিঠাইয়ের একটি ফ্যানপেজ থেকে।

এই ভিডিওতে দেখা যাচ্ছে মিঠাই অর্থাৎ সৌমিতৃষা ক্যামেরার পিছনে দাঁড়িয়ে শট নিচ্ছে। ক্যামেরার নানান খুঁটিনাটি বুঝে নিচ্ছে সে। শটের ফ্রেম নিয়েও কথা বলতে শোনা যায় তাঁকে। আর কারোর নয়, স্বয়ং উচ্ছেবাবু অর্থাৎ সিদ্ধার্থ ওরফে আদৃত রায়েরই শট নিলেন সৌমিতৃষা।

মুহূর্তে ভাইরাল হয়েছে এই ভিডিওটি। এই ভিডিও দেখে অনেকেরই ধারণা ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি ভালো পরিচালকও হতে পারে সৌমিতৃষা। নেটিজেনরা বেশ প্রশংসা করেছে তাঁর। মিঠাই অবতারেই কোমরে শাড়ির আঁচল গুঁজে ম সৌমিতৃষার এই শট নেওয়ার ভিডিও দেখে নানান সুন্দর সুন্দর কমেন্টও করেছেন সকলে।

বলে রাখি, সৌমিতৃষা ‘এ আমার গুরুদক্ষিণা’ ধারাবাহিকে নেগেটিভ চরিত্র দিয়ে নিজের অভিনয় শুরু করেন। এরপর ‘জয় কালী কলকাত্তাওয়ালী’, ‘গোপাল ভাঁড়’, ‘অলৌকিক না লৌকিক’-এর মতো নানান ধারাবাহিকে পার্শ্বচরিত্রে দেখা গিয়েছে তাঁকে। এরপর ‘কনে বউ’ ধারাবাহিকের প্রধান চরিত্রে দেখা মেলে তাঁর। সেই ধারাবাহিক শেষ না হতেই ‘মিঠাই’-এ মূল চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে যান তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button