অন্বেষার পর মানালির কাছে হার সৌমিতৃষার! মিঠাইকে হারিয়েসেরা অভিনেত্রীর পুরস্কার পেল ফুলঝুরি,সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ অনুরাগীদের

বিগত বেশ কিছু সপ্তাহ ধরে মিঠাই টিআরপি তালিকায় অনেকটা নিচে নেমে এসেছে। বদলে সেই জায়গা নিয়েছে গাঁটছড়া ধারাবাহিক। এবার সৌমিতৃষাকে হারিয়ে সেরার সেরা হয়ে গেলো মানালি। আর ঠিক তারপরেই যোগ্যতা নিয়ে কথা কাটাকাটি শুরু মিঠাই অনুরাগী ও মানালির অনুরাগীদের মধ্যে। সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে দর্শকরা দুই দলে ভাগ হয়ে গিয়ে রীতিমতো প্রতিদ্বন্দ্বিতা করছে একে অপরের সঙ্গে।

২০২২ এর কলাকৃতী অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ছোটপর্দার সেরা অভিনেত্রীর অ্যাওয়ার্ড’-পেয়েছে মানালি দে। ধুলোকণা ধারাবাহিকের জন্য ফুলঝুরির চরিত্রে অভিনয় করা মানালি এই পুরস্কার পেল। গত কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকাতেও বেশ ভালো স্থানে রয়েছে ধারাবাহিকটি। লালন ও ফুলঝুরির এই জুটি মন জিতে নিয়েছে দর্শকদের। আর মানালি পুরস্কার জিতে নেওয়ার পরই মানালি এবং মিঠাইয়ের অনুরাগীদের মধ্যে শুরু হয় লড়াই।

আসলে মানালি এই পুরস্কারের একটি ছবি পোস্ট করেছে সোশ্যাল মিডিয়ায়। তার অনেক অনুরাগী সেই ছবিটি আবার শেয়ার করেছে। অনুরাগীরা আবার মিঠাইকে উদ্দেশ্য করে শুরু করে যে ৪৪ বা ৪৬ সপ্তাহ ধরে টিআরপিতে টপার হওয়ার মানেই সেরা হওয়া নয়।

মানালির অনুরাগীদের বক্তব্য শুধুমাত্র টিআরপিতে সেরা না থাকলেও যোগ্যতা অনুযায়ী সেরা হওয়া যায়। এই পোস্ট দেখার পর থেকেই মিঠাই অনুরাগীরা রেগে যায়।

তাদের বক্তব্য সিরিয়ালের জনপ্রিয়তা বা দর্শকদের ওপর ভিত্তি করেই টিআরপি তৈরি হয়, তাই এত সপ্তাহ ধরে দর্শকেরা ভালোবেসে গিয়েছে মিঠাইকে। আবার অনেকে বলছে যে ধূলোকণা আগে ৪৪ সপ্তাহ ধরে টপার হয়ে দেখাক, অকারনে সৌমীতৃষাকে এই লড়াইয়ে টেনে আনার কোন মানে হয় না। যেকোনো ধারাবাহিক তৈরীর পেছনে থাকে অনেক পরিশ্রম, তাই কোন ধারাবাহিক বা কোন অভিনেতা অভিনেতাদের যাতে ছোট না করা হয় সেই অনুরোধ করছে মানুষ।

IMG 20220226 WA0035

Back to top button