Tollywood

TRP list: শীর্ষস্থান হারিয়ে ফেলল মিঠাই? মন ফাগুন আর গাঁটছড়ার জাদুতে মাত সকলে!

মিঠাই নাকি আগের মতো আর অত ভালো হচ্ছে না। এই নিয়ে সরগরম থাকতো ফ্যানপেজগুলো। এছাড়া সিরিয়ালের পরিচালক বদলে গেছে সেই জন্য অনেকটা চিন্তায় ছিলেন মিঠাই ভক্তরা।গত সপ্তাহে মিঠাই এর রেটিং একটু কমে গিয়েছিল তাতে ভীষণ ভয় পেয়েছিলেন মিঠাইয়ের অনুরাগীরা।আর এবার ২৬শে জানুয়ারি ছুটি থাকায় একদিন পিছিয়ে প্রকাশিত হলো টিআরপি তালিকা আর সেখানেই ভক্তদের অবসান ঘটিয়ে ১০.৫ পয়েন্ট নিয়ে সবার সেরা হলো মিঠাই।

তবে এইবার টিআরপি তালিকায় চমকে দিয়েছে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল মন ফাগুন। সৃজলা এবং শনের অভিনীত এই সিরিয়াল এই সপ্তাহে মাত করে দিয়েছে। সৌমেনের পর্দা ফাঁস করেছে পিহু আর সেই দৃশ্য দেখিয়েই ৯.৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছে মন ফাগুন। স্টার জলসা এবার ভীষণ ভালো ফল করেছে। বাকি নতুন তিন সিরিয়াল প্রথম পাঁচে উঠে এসেছে। দ্বিতীয় স্থানে একই পয়েন্ট পেয়ে মন ফাগুনের সঙ্গে অবস্থান করছে গাঁটছড়া। তৃতীয় স্থানে রয়েছে আলতা ফড়িং (৯.২) এবং চতুর্থ স্থানে রয়েছে খুকুমণি হোম ডেলিভারি (৯.১)। সেরা ৫ সিরিয়ালের মধ্যে ৪ সিরিয়ালই স্টার জলসার। বাকি সিরিয়াল হলো জি বাংলার মিঠাই বাদে উমা(৮.৯) যে প্রথম পাঁচে জায়গা করে নিতে পেরেছে।

এক নজরে দেখে নিন প্রথম দশে থাকা সিরিয়ালের টিআরপি তালিকা:

মিঠাই- ১০.৫ (প্রথম)

মন ফাগুন- ৯.৫ (দ্বিতীয়)

গাঁটছড়া- ৯.৫ (দ্বিতীয়)

আলতা ফড়িং- ৯.২ (তৃতীয়)

খুকুমণি হোম ডেলিভারি- ৯.১ (চতুর্থ)

উমা- ৮.৯ (পঞ্চম)

আয় তবে সহচরী- ৮.৬ (ষষ্ঠ)

ধুলোকণা- ৮.২ (সপ্তম)

পিলু- ৭.৮ (অষ্টম)

যমুনা ঢাকি- ৭.৫ (নবম)

অপরাজিতা অপু- ৭.৩ (দশম)

সর্বজয়া- ৭.৩ (দশম)

জি বাংলার সর্বজয়া অপরাজিতা অপু কোনক্রমে লড়াইয়ে টিকে আছে।বাকি পিলু প্রথম দশে জায়গা করলেও সেরকম ভাবে জনপ্রিয়তা লাভ করতে পারছে না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button