Tollywood

স্বাধীনতার আগে থেকে করছেন অভিনয়, এখনো তুমুল ফিট ৮৬ বছরের জন্মভূমির দিদা মিতা চ্যাটার্জী!খান সবধরনের খাবার শুধু এটা বাদে…

আপনাদের মধ্যে যারা ৯০ দশকের সিরিয়াল দেখতেন তাদের একজনকে নিশ্চয়ই মনে আছে। ডিডি বাংলায় হত জন্মভূমি সিরিয়াল টি এবং সেখানেই অভিনয় করতেন মিতা চ্যাটার্জী। সেই সময় প্রভূত জনপ্রিয়তা অর্জন করেছিল সিরিয়ালটি।বলতে গেলে বাংলার প্রথম মেগাসিরিয়াল হল জন্মভূমি।

এরপর মিতা চ্যাটার্জিকে আমরা প্রচুর সিরিয়ালে সিনেমায় দেখেছি দিদা ঠাকুমার ভূমিকায়। তাকে সকলেই খুব পছন্দ করেন। বয়স তাঁর পেরিয়েছে ৮৬ বছর, কিন্তু এখনো একইরকমের প্রাণবন্ত হাসি খুশি তিনি। এই বয়সে এসেও নিজের ফিটনেস ধরে রেখেছেন মিতা দেবী।দিদি নং ওয়ানে তার একটি এপিসোড এখন আবার ভাইরাল হয়েছে।

দেশ স্বাধীন হওয়ার তিন বছর আগে থেকে কাজ করতে শুরু করেন মিতা চ্যাটার্জী। নাচ করতে খুব ভালোবাসতেন।জানান, ‘সেইসময় কাগজে ছবি বেরিয়েছিল। পাড়ার সবাই কি ভালোবেসেছিল আমায়’। অল ইন্ডিয়া ডান্স কম্পিটিশনে বরাবর ফার্স্ট হয়ে এসেছেন।

শারীরিক কারণে এখন আর নাচ করতে পারেন না তিনি। তিনি একসময় এনসিসি করেছেন।রাইফেল চালিয়েছেন,ঘোড়ায় চড়েছেন।কিন্তু এখন ঠিক করে হাঁটতে পারেন না তবে তিনি এতটাই ভাল মনের মানুষ যে ভগবানকে তিনি ধন্যবাদ দেন যে এই বলে যে তিনি এখনো তো চলতে পারছেন।

বয়স প্রায় 90 এর দোরগোড়ায় কিন্তু এখনো এত ফিট কী করে মিতা দেবী? তিনি জানালেন যে তিনি সব রকমের খাবার খান। শুধু রুটি গুলো ছোট ছোট করে বেলতে হয়।

এই এপিসোড দেখে নস্টালজিক হয়ে পড়েছেন নেটবাসী।তার প্রাণখোলা হাসি দেখে সকলেই তাকে বাহবা জানাচ্ছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button