Tollywood

Mir: “ঠিক যেমন আপনার পোঁ…-এ পাক ধরেছে”! লিখলেন অ’শ্রা’ব্য ভাষা, অ’শ্লী’ল’তার মাত্রা ছাড়ালেন মীর

বরাবর তাকে দেখা গেছে হাস্যকৌতুক করতে। নানাভাবে নিজের বিভিন্ন পোস্টের মাধ্যমে বরাবর মানুষকে হাসিয়ে গিয়েছেন মীর। কিন্তু হঠাৎ এমন কি হল যে এমন অ’শ্রা’ব্য ভাষায় গালাগালি করতে হলো তাকে?

বিগত বেশ কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে দেখা যায় সেলিব্রিটিদের কটাক্ষ করার মাত্রা বেড়ে গেছে। শব্দ, বাক্যের কোন জ্ঞান থাকছে না কটাক্ষকারীদের। বিভিন্ন ধরনের কটুক্তি করা হচ্ছে এবং নোংরা ইঙ্গিত করা হচ্ছে। সোশ্যাল মিডিয়াতে তারকারা ছবি বা ভিডিও পোস্ট করলেই তার তলায় হাজার হাজার এমন কমেন্ট হামেশাই দেখা যায়।

মীর-স্বস্তিকার নয়া রসায়ন, দেখুন | News in Bengali

কিন্তু এবার নিজের প্রিয় বান্ধবীকে কটাক্ষ করায় মুখ খুললেন মীর। এই বছর ডিসেম্বর মাসে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের কালা সিনেমাটি মুক্তি পেতে চলেছে। সেই ছবির প্রচারের জন্য বেশ কিছু দৃশ্য তিনি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছিলেন। সেখানে অজস্র কটুক্তি আসে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের তরফ থেকে। একজন লিখেছিলেন স্বস্তিকার মুখে বয়সে ছাপ পড়ে গেছে।

এর পাল্টা কঠোর ভাষায় লিখলেন মীর। স্বস্তিকা লিখেছিলেন না হলে কী আসবে? মীর আবার ওই ব্যক্তিকে উত্তরে লিখেছেন “হ্যাঁ ঠিক যেমন আপনার পোঁ…-এ পাক ধরেছে”। এই অভিনেতা এবং প্রাক্তন রেডিও জ্কির উত্তরে দ্বিধা বিভক্ত সোশ্যাল মিডিয়া।


একদল তার ভুসি প্রশংসা করেছে এই কঠোর পদক্ষেপ নেওয়ার জন্য। কারণ অনেকেই মনে করে যেহেতু তারা তারকা এবং পরিচিত মুখ তাই তারা হয়তো সেভাবে শব্দ ব্যবহার করতে পারে না। কিন্তু মীর সেটা বুঝিয়ে দিয়েছেন। তবে আরেকদল বলেছে এতটা কটুক্তি না করলেও পারতেন তিনি কারণ যিনি স্বস্তিকা কেউ কথাটি বলেছেন তিনি এতটা খারাপ ভাষা প্রয়োগ করেননি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button