Tollywood

রবীন্দ্রনাথকে নিয়ে ঠাট্টা! ‘বেয়াদপি সহ্য করব না’, নেটদুনিয়ায় রোষানলে কমেডিয়ান মীর

শেষে রবীন্দ্রনাথকেও ছাড়লেন না? এই মজাটা না করলেই নয়? কৌতুক অভিনেতা মীরের উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় একরাশ কটাক্ষ। আজ বাঙালির কাছে একটি বিশেষ দিন কারণ আজ রবীন্দ্রনাথের ১৬১ তম জন্মদিবস। এই উপলক্ষে রবীন্দ্রনাথকে নিয়ে বিশেষভাবে প্রণাম জানাতে গিয়েছিলেন রেডিও জকি এবং অভিনেতা মীর। তবে তাঁর বেয়াদবি সহ্য করলো না নেট দুনিয়া। কী করেছেন তিনি?

বিভিন্ন উৎসব পালা-পার্বণে নিজের মতো করে শুভেচ্ছা জানান মীর। বিশ্বকবিকেও নাম জানাতে গিয়েছিলেন নিজের মতো করে। যেখানে সবাই রবি ঠাকুরের ছবি শেয়ার করে বা নিজের মতো করে সংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে শ্রদ্ধা জানান রবীন্দ্রনাথকে সেখানে মীর নিজেই সেজেছেন কবিগুরুর মত। কাঁধ ছাপানো পাকা চুল আর একমুখ দাঁড়ি, সেইসঙ্গে চোখে চশমা। বেশ মানিয়েছে তাঁকে এই বেশে।

ক্যাপশন লিখেছেন “আজি এ দিবসে রবির চড়, কেমনে বসিল গালের ‘পর, রবীন্দ্রনাথ জন্মদিনের কেক কাটিবেন মহান বিশ্বকবি, বিশ্বভারতীরও কাছে নাই রবির এমন ছবি”। সেইসঙ্গে লিখলেন “Happy birth day ঠাকুর মশাই”।

সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের মধ্যে একটি অংশ যথেষ্ট ক্ষুব্ধ এই পোস্ট দেখে। একজন লিখল মীর দা তুমি মীর হিসেবেই ঠিক ছিলে। রবীন্দ্রজয়ন্তীর দিনে রবি ঠাকুর সেজেছ সে পর্যন্ত ঠিক ছিল। কিন্তু ক্যাপশনের লাইনগুলো তার কাছে অপমানজনক। সে ক্ষমা চাইতে বলেছে মীরকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button