Tollywood

‘আপনাকে পুরো কুকুরের মত দেখতে’, নেটিজেনের এই মন্তব্যের কী উত্তর দিলেন মীর? জবাব পড়ে হেসে খুন নেটপাড়া!

আমাদের জীবনে হাসি খুব দরকার। হাসিখুশি না থাকলেও গোটা জীবনটাই ব্যর্থ। সারাক্ষণ নেগেটিভিটি কারোর ভালো লাগেনা। আমাদের টলিউড ইন্ডাস্ট্রিতে এমন কিছু ব্যক্তিত্ব আছেন যারা তাদের হাস্যরসের মাধ্যমে আমাদের মুখে হাসি ফুটিয়ে তোলেন।

এরকমই এক ব্যক্তি হলেন মীর আফসার আলী। মীর প্রথমে রেডিও জকি হিসেবে নিজের যাত্রা শুরু করেছিলেন এবং এখনও তিনি রেডিও জকিই আছেন কিন্তু তাকে আমরা অভিনয়ও করতে দেখেছি এবং মীরাক্কেলে তার মজায় ভরা সঞ্চালনা দেখে আমরা হেসে ফেলেছি হো হো করে।

তবে মীর সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট একটিভ। সেখানেও বেশ মজার মজার পোস্ট দেন তিনি।যদিও তার পোস্টের উত্তরে নেটিজেনরা অনেক কথা শোনায় কিন্তু সেগুলো মীর ভালো মতো সামলে নেন। এই যেমন আছে একটু আগেই ঘটল একটা ঘটনা।

আগামী রবিবারে কোলকাতা একটি সারমেয় দত্তক নেওয়ার ক্যাম্পেইন আছে। মীর সেই উপলক্ষ্যে একটি ছোট্ট সারমেয়কে কোলে নিয়ে পোস্ট দিয়েছেন। তখন একজন নেটিজেন তাকে কমেন্ট করে বলেন যে,’একদম আপনার মত দেখতে’। পাল্টা উত্তরে মীর বলেন, ‘অনেক ধন্যবাদ, আমি এরকমই কিউট দেখতে হতে চেয়েছিলাম’। তার উপযুক্ত জবাব পড়ে হাসিতে ফেটে পড়েছে তার অনুরাগীরা। উচিত শিক্ষা দিয়েছেন বলছেন সকলে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button