Tollywood

Mir: রেডিও জকির চাকরি ছেড়ে এবার দার্জিলিং থানায় দারোগার কাজে যোগ দিলেন সকালম্যান মীর আফসার আলি! প্রথম দিন অফিসে যাওয়ার ছবি করলেন পোস্ট

রেডিও মির্চি মানে বহু মানুষ বোঝেন শুধুই মীর। যদিও সেটা এখন আর বাস্তব নয়। কারণ সম্প্রতি রেডিওর সঙ্গে সম্পর্ক শেষ না করলেও রেডিও মির্চির সঙ্গে সম্পর্ক চুকিয়ে দিয়েছেন মীর আফসার আলি। সকালবেলায় যাঁর আওয়াজে ঘুম ভাঙত অজস্র বাঙালির, এখন আর তিনি কাউকে ডাকেন না।

মীরের সেই ঘোষণার পর একপ্রকার দুঃখে ভেঙে পড়েছিল অজস্র শ্রোতাবন্ধু এবং অনুরাগী। সকলেই অপেক্ষায় ছিল আবার কবে নতুন ভাবে দেখা দেবেন এই বিখ্যাত কমেডিয়ান, অভিনেতা এবং সঞ্চালক মীর।

অবশেষে সেই সুযোগ করে দিলেন তিনি নিজেই। কাজ ছেড়ে সোজা দার্জিলিঙে চলে গিয়েছেন তিনি। কিন্তু সেখানে এক অদ্ভুত বিষয় ঘটিয়ে ফেললেন যা দেখে অবাক হয়ে গিয়েছে হাজার হাজার সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী।

 

View this post on Instagram

 

A post shared by Mir Afsar Ali (@mirchimir13)

মীর ফেসবুকে একটি পোস্ট করেছেন যেখানে তাঁকে। পুলিশের পোশাকে দেখা গেল। ক্যাপশনে লিখেছেন “কতদিন আর বাড়িতে বসে থাকবো? অগতা দার্জিলিং-এ দারোগা”। সেই সঙ্গে বেশ সিরিয়াস ভঙ্গিতে পুলিশের পোশাকে দেখা গেল তাঁকে।

ছবিটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে। বহু মানুষ এখন এই নিয়েই চর্চা করছে যে এবার কোন নতুন রূপে হাজির হতে চলেছেন মীর?

 

View this post on Instagram

 

A post shared by Mir Afsar Ali (@mirchimir13)

রেডিওর চাকরি ছাড়ার পরে মীর ঘোষণা করেছিলেন নতুন কিছু শুরু করবেন। তাহলে কি নতুন শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়লেন এর মধ্যেই? কারণ সম্প্রতি তিনি বাইরে বিমান যাত্রার একটি ছবি পোস্ট করেছিলেন। যেখানে শুটিংয়ের কথা উল্লেখ করা ছিল। তাই এই ছবিটি পোস্ট করার পর দর্শকরা এটাই মনে করছে যে হয়তো এটা তাঁর নতুন কাজ। আসলে সত্যিই তাই। একটি ওয়েব সিরিজের শুটিংয়ের কাজে দার্জিলিং গেছেন মীর।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button