Tollywood

Mir: ‘আমার আধার কার্ডের আসল ছবি!’ লজ্জার মাথা খেয়ে সোশ্যাল মিডিয়ায় মীর আপলোড করলেন নিজের আধার কার্ডের ছবি! হেসে পাগল লোকজন

বাংলা টেলিভিশন এবং রেডিওর একজন জনপ্রিয় মানুষ হলেন মীর আফসার আলী। তবে তার পুরো নামের থেকে তিনি সকলের কাছে জনপ্রিয় মীর বলে। একটা সময় যখন সকাল সকাল রেডিও খুললেই শোনা যেত মীরের গলা। সেই কন্ঠ বা সেই মানুষ কিছুকেই ভোলা সম্ভব নয় বাঙালির জন্য। তবে দীর্ঘ ২৮ বছর পর সেই প্রিয় চাকরি ছেড়ে দিয়েছেন মীর। রেডিওর পিছনে তাকে আর শোনা যায় না।

May be an image of 1 person, sunglasses, wrist watch, indoor and text that says "सुकन"
তবে শুধু যে রেডিওতে তার গলা শুনেই বাঙালি মজে থাকতো তা নয় সেইসঙ্গে ছোট পর্দায় একজন জনপ্রিয় কৌতুক শিল্পী ও সঞ্চালক তিনি। জি বাংলার জনপ্রিয় শো ‘মিরাক্কেলে’র সঞ্চালকের ভূমিকায় দেখা গেছে তাকে ১০ বছর। তাই এই মানুষটির জনপ্রিয়তা ঠিক কতটা তা বলে বোঝাতে হবে না।

তবে মীর এখন রেডিওকে পিছনে ফেলে নিজের সোশ্যাল মিডিয়ায় নিজস্ব একটি শো চালু করতে চলেছেন। যার নাম ‘গপ্পো মীরের ঠেক’। যেখানে সকলের প্রিয় মীরের কন্ঠে গল্প তো শুনতে পাবেন ভক্তরা তার সঙ্গে সঙ্গে দেখতেও পাবেন। সেটা ঠিক কেমন আর কী ধরনের হতে চলেছে তা জানা যাবে ২৩ শে জানুয়ারি।

তবে টেলিভিশন এবং রেডিওর এত জনপ্রিয় একজন মানুষ হওয়ার পাশাপাশি মীরের ভক্ত সংখ্যা সোশ্যাল মিডিয়াতেও কিছু কম নেই। সেখানে তাকে প্রায় সময় নানারকম ফটো ভিডিও দিতে দেখা যায়। সম্প্রতি তার দেওয়া একটি ফটো নিয়েই হইচই পড়ে গেল ভক্তদের মধ্যে। প্রসঙ্গত তিনি একটি নিজের সাদা কালো ফটো দিয়েছেন এবং তার ওপরে লেখা রয়েছে ‘আমার আসল আধার কার্ডের ছবি সাল ১৯৪৫’।

যা দেখে ভক্তরা নানা রকম মজার মন্তব্য করেছেন। আবার কেউ কেউ মনে করেছেন যে নতুন কিছু আসতে চলেছে তারই আভাস দিচ্ছেন মীর। ভক্তদের মধ্যে একজন কমেন্ট বক্সে লিখেছেন, “ছবিটা দেখে মনে হচ্ছে এই একটা কিছু ঘটতে চলেছে। অসাধারণ একটি মূহুর্তে তলা।” অন্য একজন লিখেছেন,”তার মানে অভাবনীয় কিছু একটা ঘটতে যাবার এটা ভূমিকা। আসল কিছু এখনো বাকি আছে।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button