Tollywood

বাংলা মদ খেয়ে বাংলা নববর্ষ সেলিব্রেট করলেন মীর! মাতলামো করে কটাক্ষের শিকার সকালম্যান

আজ বাঙালীদের নববর্ষ। আজ পয়লা বৈশাখ। সকাল থেকে আনন্দের রেশ ছড়িয়ে পড়েছে দিকে দিকে। বাংলার আনাচে কানাচে পালিত হচ্ছে বছরের প্রথম দিনটা।

সেলিব্রিটিরাও বৈশাখী আনন্দ পালন করতে ব্যস্ত। আজকে টলিপাড়ায় অতটা কাজের চাপ থাকবে না। সন্ধ্যায় শুরু হবে হালখাতা আর নববর্ষের পার্টি। বাঙালি সাজে সেজে সকলেই আজকে আনন্দে মেতে উঠবেন।

এই আনন্দ থেকে বাদ গেলেন না কমেডিয়ান মীরও। তবে তিনি যেভাবে এই বৈশাখী আনন্দ পালন করলেন তা দেখে চোখ কপালে উঠেছে নেটপাড়ার। এরকম ভাবে নববর্ষ সেলিব্রেট করা যায় তা না দেখলে জানতে পারত না বাঙালি।

যখন নামটা মীর তখন তাতে কমেডির ছোঁয়া থাকবেই। আমরা সকলেই জানি মীর এখন বিখ্যাত ফুড ব্লগার ইন্দ্রজিৎ লাহিড়ীর সঙ্গে ফুডকা নামে একটি ফুড ব্লগিং সিরিজ করেন। আর ইন্দ্রজিৎ লাহিড়ীর সঙ্গেই তিনি পয়লা বৈশাখের ভিডিও শুট করেছেন যা দেখে মীর যেমন কটাক্ষের শিকার হচ্ছেন সেরকম বাহবাও পাচ্ছেন।

সেই ভিডিওতে দেখা যাচ্ছে মীর এবং ইন্দ্রজিৎ লাহিড়ী বাংলা মদের বোতল খুলে বসে আছেন সামনে। দুজনে বাংলা মদ খেয়ে সেলিব্রেট করলেন নববর্ষ। তাদের দুজনের দাবি যদি আমরা বিদেশী মদকে সেই দেশের দিশি বলতে পারি তাহলে বাংলাকে কেন খেয়ে আমরা সেলিব্রেট করব না?

তাদের এই ভিডিও দেখে হেসে কুটিপাটি নেটিজেনরা। যদিও অনেকেই আবার তাদেরকে কটাক্ষ করেছেন এই বলে যে একদিনের ভিডিও শুটের জন্য খাচ্ছেন, রোজ কি আপনাদের বিদেশী মদ ছাড়া চলবে?এছাড়াও বর্তমানে চলছে রমজান মাস সেখানে মীর আফসার আলী বাংলা খাচ্ছেন দেখে একটু নাক কুঁচকেছেন ধর্মাবলম্বী মানুষেরা।যদিও এই ভিডিও দেখে মানুষ তাদের হাস্যরসের প্রশংসাও করছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button