Mimi Chakraborty: সামনেই দুর্গাপুজো, দুর্গা সেজে মিমি ভিডিও পোস্ট করতেই ধেয়ে এলো,’গাঁ’জা খাওয়া দুর্গা,দুর্গা আবার রূপোর গয়না পরে নাকি?’ মন্তব্য, একের পর এক কটাক্ষে দিশেহারা তারকা সাংসদ

সামনে দুর্গাপূজা। আর দুর্গাপূজো আসলেই বিভিন্ন জনপ্রিয় নায়িকারা দেবী দুর্গার সাজে সজ্জিত হয়ে নানারকম ফটোশুট এবং ভিডিও শুট করে থাকেন। সেগুলি নিজের নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্টও করেন। যাতে তার ভক্তদের কে সে শারদীয়ার আগাম শুভেচ্ছা দিতে পারে।

এভাবেই গত বছর অভিনেত্রী সংসদ মিমি চক্রবর্তী মা দুর্গার এক রূপে সজ্জিত হয়ে কাশ বনে গিয়ে একটি ভিডিও শুট করেছিলেন। যেখানে মিমিকে দেখা যাচ্ছিল একটি লাল পাড় সাদা শাড়িতে। সিলভার কালারের জাঙ্ক জুয়েলারি পড়েছিলেন অভিনেত্রী। সঙ্গে মাথায় লম্বা কালো চুলের সাথে মোটা করে সিঁদুর। তারসাথে তিনি হাতে আর পায়ে লাল আলতা পড়েছিলেন।
2 1

এই ভিডিও সামনে আসার পরেই দর্শকদের একাংশ মিমিকে নিয়ে নানা রকম মজার মন্তব্য করতে শুরু করেন।যেমন কেউ বলেছে যে মা দুর্গার হাতে কি ট্যাটু ছিল! আবার কেউ বলেছে যে একেবারেই শুকনো লাগছে মা দুর্গার মত লাগছে না। এমনই কিছু মন্তব্য যা অভিনেত্রীর এই ভিডিওর তলায় দর্শকরা করেছেন তা হল, একজন বলেছে এসব তোমাকে মানাচ্ছে না, এমন লুক দেখে মনে হচ্ছে যেন গাঁ’জা খাওয়ার পর এরম মুখ হয়। আবার কেউ বলেছে একদমই মা দুর্গার মত লাগছে না দেখে মনে হচ্ছে শুকনো হার। আবার কারুর বক্তব্য মা দূর্গা তো সিলভার জুয়েলারি পরেন না। আবার কেউ বলেছে যে দুর্গা সাজলেই কি আর দূর্গার মত দেখায়? আবার একজনের মতে যে উনি দুর্গা সেজে দেবী দুর্গার অপমান করেছেন!

3 1

তবে এত নেগেটিভ কমেন্ট এর মধ্যেও অভিনেত্রীর ভক্তরা তাকে দেখে মুগ্ধই হয়েছেন। অনেকেই কমেন্টে অভিনেত্রীকে বলেছেন যে তাকে খুবই ভালো লাগছে। তবে গত বছর অভিনেত্রীর শারদীয়ার শুভেচ্ছা এই ভিডিওর পরে এ বছর এখনো তিনি কোন ভিডিও প্রকাশ্যে আনেননি।
1 1

 

View this post on Instagram

 

A post shared by Mimi Chakraborty (@mimichakraborty)

Back to top button