জামাই ষষ্ঠীর দিনেই বিয়ের পিঁড়িতে মিমি চক্রবর্তী! চুপিসাড়ে করলেন বিয়ে, দিলেন কনে সাজের ছবি

বিগত বছর এবং চলতি বছর জুড়ে বেশ অনেকবারই টলিউডে বেজেছে বিয়ের সানাই।‌ অনেক অভিনেত্রীই সন্ধান পেয়েছেন নিজেদের মনের মানুষের। এরই মধ্যে অনেকেই আবার এখনও নিজেদের রিলেশনশিপ স্ট্যাটাস সিঙ্গলই রেখেছেন।

আর তাদের মধ্যে একজন হলেন অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তী। বাংলা বাণিজ্যিক ছবির সফল মুখ মিমি। নিজের অভিনয় দক্ষতায় দর্শকদের মন আগেই জিতে নিয়েছেন তিনি। আবার রাজনীতির ময়দানেও দারুণ কাজ করে চলেছেন তিনি। ‌ ভীষণ রকম ডাকাবুকো এই অভিনেত্রী কিন্তু নিজের ব্যক্তিগত জীবনকে ব্যক্তিগত রাখাই পছন্দ করেন।

যদিও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর স্বামী তথা পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বেশ কয়েক বছর আগে গাঢ় সম্পর্কে জড়িয়ে ছিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। যদিও কোনও এক অজ্ঞাত কারণে তাঁদের সম্পর্ক ভেঙে যায়। এরপর রাজ বিয়ে করেন শুভশ্রীকে। বর্তমানে তাঁদের সুখী দাম্পত্য। একটা সময় মিমির সঙ্গে যশ দাশগুপ্তর নাম জড়ালেও আপাতত যশ নুসরাতের কাছেই সুরক্ষিত যশ। আর সিঙ্গল মিমি।

যদিও অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের অভাব নেই দর্শকদের। সামাজিক মাধ্যমে অভিনেত্রী যাই পোস্ট করেন, তাই চোখের নিমেষে ভাইরাল হয়ে যায়। হয়ে ওঠে আলোচনার বিষয়। আর এইবার সোশ্যাল মিডিয়া তুলকালাম মিমির বিয়ে নিয়ে‌। অভিনেত্রী নাকি বিয়ে করেছেন!

ঘটনা কী? সম্প্রতি অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বধূবেশে একটি ছবি আপলোড করেছেন। যেখানে তাঁর পরনে রয়েছে লাল বেনারসী, মাথায় শোলার মুকুট, লাল ওড়না, আর গা ভর্তি গয়না। একেবারে সাবেকি বাঙালি বধূর সাজে ধরা দিয়েছেন অভিনেত্রী। যদিও ছবির কিছুই লেখেননি অভিনেত্রী। আর তারপর থেকেই মিমির বিয়ে করেছেন বলে রব উঠেছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের দাবি, মিমি নাকি চুপি চুপি বিয়ে সেরে ফেলেছেন। কিন্তু ঘটনা এমনটা একেবারেই নয়। তাহলে কীসের ছবি ভাগ করে নিয়েছেন অভিনেত্রী? জানা গেছে, এক গয়না প্রস্তুতকারক সংস্থার বিজ্ঞাপনের জন্যই মিমি এই কনে সাজে সেজে উঠেছিলেন।

Back to top button