Tollywood

ডাক পাননি কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে! প্রাক্তন রাজ চক্রবর্তীকেই নিশানা করলেন সাংসদ-অভিনেত্রী মিমি, বললেন, ‘ঠিক করে কাজ করছেন না’

সম্প্রতি সম্পন্ন হলো আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসব। অন্যান্য তারকারা উপস্থিত থাকলেও দেখা গেল না অভিনেত্রী মিমি চক্রবর্তীকে। কেন থাকেননি মিমি? এক বেসরকারি সংবাদমাধ্যম সরাসরি প্রশ্ন করেছিলো নায়িকাকে। তারপরেই বোমা ফাটালেন অভিনেত্রী।

নায়িকা জানিয়েছেন লেটার বক্সে চিঠি এসেছিল আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসবে তরফ থেকে। কিন্তু তারপর উদ্যোক্তারা একবারও ফোন করে তাঁকে আমন্ত্রণ জানাননি। অভিমানী মিমি চক্রবর্তী জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পক্ষে একা সব কিছু করা সম্ভব নয়।

কিন্তু এর জন্যে দায়িত্বে যাঁরা রয়েছেন তাঁরা কাজ করছে না। তাই সঠিকভাবে আমন্ত্রণ পাননি, সরাসরি অভিযোগ করলেন মিমি। এই বছর কলকাতা চলচ্চিত্র উৎসব আয়োজনে দায়িত্বে ছিলেন পরিচালক রাজ চক্রবর্তী। তাহলে কি সরাসরি প্রাক্তন প্রেমিককে নিশানা করলেন অভিনেত্রী?

সোশ্যাল মিডিয়ায় অনেকেই এই প্রশ্ন তুলেছে। তবে গোটা বিষয়টি নিয়ে এখনই মুখ খুলতে রাজি নন রাজ চক্রবর্তী। তিনি কোনো প্রতিক্রিয়া দিতে চাননি। ফলে আরো ধোঁয়াশা বাড়ছে এবং জোরালো হচ্ছে অভিযোগগুলি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button