Milan Tithi Actress: এককালের দাপুটে খলনায়িকা, “মিলন তিথি”তে দুই বোনের কাহিনী জমেছিল বেশ! কিন্তু ইন্ডাস্ট্রির নোংরা’মির জন্য হারিয়ে যেতে হয় সুন্দরী নায়িকাকে! এখন কোথায় এই নায়িকা?

সিনেমা বা মিডিয়ার জগৎ , এক অদ্ভুত জগৎ। কথায় আছে পর্দার ছবি পর্দা অবধিই ভালো লাগে। তার ভিতরের খবর দেখতে গেলেই অন্য রূপ বেরিয়ে আসে। মিডিয়া লাইন নিয়ে বহু চর্চিত এই কথা। আর কথায় এটাও আছে, যা রটে তার কিছুতো ঘটে।

সত্যিই পর্দার ঝকমকি জগতের পিছনে দুনিয়াটা কিন্তু গাঢ় অন্ধকার। সবাই এখানে হেসে খেলে বেড়ায়। কিন্তু আসলে ক’জন থাকে তার হিসেব কেউ জানেনা। কত মুখ আসে কত মুখ চলে যায়। মানুষের মনে ও ইন্ডাস্ট্রিতে থাকতে পারে ক’জন?

Milon Tithi - Watch Episode 8 - Ahana, Bonhi Fight on Disney+ Hotstar
যেমন একসময় বাংলা ইন্ডাস্ট্রিতে এক অভিনেত্রী এসেছিলেন রাজ করার জন্য। জি বাংলায় তখন একটি ধারাবাহিক বেশ জনপ্রিয় হয়ে ছিল। ধারাবাহিকটির নাম ছিল, মিলন তিথি। আর এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে যিনি অভিনয় করেছিলেন তিনি তো খ্যাতি পেয়েইছিলেন। তাঁর থেকেও বেশি খ্যাতি পেয়েছিলেন খল নায়িকা।

নায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী উষসী রায়। আর খল নায়িকার ভূমিকায় দেখা গিয়েছিল অভিনেত্রী দেবযানী চক্রবর্তীকে। তিনি তাঁর ভূমিকায় এতটাই অসাধারণ অভিনয় করেছিলেন যে আজও দর্শকরা তাঁকে ভুলতে পারেনি।

কোথায় হারিয়ে গেলেন অভিনেত্রী দেবযানী চক্রবর্তী! কেন মাঝপথে ছেড়ে দিলেন অভিনয়
মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় দেখা যায় তাঁকে চাইছেন দর্শক। কিন্তু তিনি কোথায়? এই ধারাবাহিকের পর তাঁকে আর ধারাবাহিকে দেখা যায়নি। কিন্তু তাহলে কোথায় হারিয়ে গেলেন? জানা যায় এই ধারাবাহিকের পর আর পর্দায় তিনি কাজ করেননি।

কিন্তু একেবারে ইন্ডাস্ট্রি থেকে নাম মুছিয়ে দেননি। বরং মডেলিং জগতের সঙ্গে নিজের যোগাযোগ রেখেছিলেন। কিন্তু সেখান থেকেও ধীরে ধীরে মুছে যান। আজ আর সেইখানেও দেখা যায় না তাঁকে। কিন্তু মাত্র একটি ধারাবাহিক করেই যে অভিনেত্রী এত ভালোবাসা পেলেন তাঁর এরকম হঠাৎ হারিয়ে যাওয়ার কী মানে? কী কারণ! এর জবাব তো খোদ অভিনেত্রীই দিতে পারবেন।

Back to top button