Tollywood

Iman- Manali: সাত বছরের ছোট প্রাক্তন প্রেমিক শোভন গাঙ্গুলীর সঙ্গে কীসব কান্ড করতেন ইমন চক্রবর্তী, দিদি নং ওয়ানে এসে ইমনের হাটে হাঁড়ি ভেঙে দিলেন মানালি! শুনে তাজ্জব রচনা

বাংলা সংগীত জগতের দুই জনপ্রিয় গায়ক গায়িকা ইমন চক্রবর্তী এবং শোভন গাঙ্গুলী। দুজনের বহু বছর প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু বেশ কয়েক আগে তাদের সম্পর্ক ভেঙে যায়। বর্তমানে ইমন চক্রবর্তী তার স্বামী সুরকার নীলাঞ্জন ঘোষের সঙ্গে সুখে সংসার করছেন। এবং উল্টোদিকে গায়ক শোভন গাঙ্গুলী বর্তমানে অভিনেত্রী স্বস্তিকা দত্তের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন। তবে একটা সময় ছিল যখন ইমন এবং শোভনকে নিয়ে প্রায়ই চর্চা হতো টলিপাড়ায়।

ইমন এবং শোভনের জুটি চর্চার কেন্দ্রবিন্দু সঙ্গে সঙ্গে ছিল অনেকের জনপ্রিয়। সোশ্যাল মিডিয়ায় তাদের এক সঙ্গে দেওয়া ছবি ভিডিও পছন্দ করত দর্শক। এবং দুই গায়ক গায়িকা তাদের সম্পর্ক নিয়ে বেশ খোলাখুলি কথা বলতেন সংবাদমাধ্যমের সামনে। তবে হঠাৎ করেই তাদের সম্পর্কে ধরে ভাঙ্গন। কিন্তু সেই সময় অভিনেত্রী মানালি দে এমন কিছু কথা প্রকাশ্যে বলেন যা দর্শকরা শুনে অবাক হয়েছিলেন।শোভনের সাথে সম্পর্কে থাকাকালীন নেটিজেনরা একাধিক কটাক্ষ করেছিলেন অভিনেত্রীর বয়স বেশি হওয়ার জন্য। প্রসঙ্গত ইমন শোভনের থেকে প্রায় সাত বছরের বড় ছিলেন।

=বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী মানালি দে ইমনের খুব ভালো বন্ধু। তারা দুজন একবার এসেছিলেন জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো “দিদি নাম্বার ওয়ানে” খেলতে। সেখানেই সঞ্চালিকা রচনা ব্যানার্জীর সামনে ইমনকে নিয়ে মজা করতে করতে মানালি একথা বলেন। তিনি বলেন “শোভনকে ইমন বাবাই, বাবুসোনা এসব বলে ডাকে। এছাড়া শোভন একটি কুকুর কিনেছে সে কুকুরটির বাবা ইমন কিন্তু মা কে তাই নিয়ে সমস্যা হচ্ছে।শোভন আছে বলেই ইমন নাকি বেঁচে যাচ্ছেন।” এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

অনেকেই একবার শোভনকে দোষারোপ করছেন একবার ইমনকে।কেউ বলছেন যে ইমনের এত ন্যাকামির জেরে শোভন ছেড়ে চলে গেছেন আবার অনেকে বলছেন সাত বছরের ছোট ভাইয়ের সঙ্গে প্রেম করলে এরকমই হয়। অনেকে অবশ্য শোভনকে দোষারোপ করছেন কারণ শোভন আচমকা ইমনকে ছেড়ে দিয়েছিলেন যার জন্য ইমন পুরো নিজের ক্যারিয়ার ছেড়ে দিয়ে ডিপ্রেশনে ডুবে গেছিলেন।

তবে এত কিছুর পরেও বর্তমানে দুজন দুজনকে ছেড়েই এগিয়ে গেছেন নিজেদের জীবনে। বিচ্ছেদের পরেও একসঙ্গে গানও গেয়েছেন দুজনে। এখন ইমন নীলাঞ্জনকে বিয়ে করে সুখী রয়েছেন এবং শোভন চুটিয়ে প্রেম করছেন টলি অভিনেত্রী স্বস্তিকা দত্তের সঙ্গে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button