Connect with us

Tollywood

মিঠাইকে জব্দ করতে এবার আসছেন মানালি দে! ধূলোকণা কি হারাতে পারবে মিঠাইকে?

Published

on

স্টার জলসার সঙ্গে জী বাংলা এর প্রতিদ্বন্দ্বিতা বরাবরই। এবার সেই প্রতিদ্বন্দ্বিতা কে আরো একধাপ এগিয়ে নিয়ে যেতে এবং সমান সমান টেক্কা দিতে স্টার জলসার নতুন অস্ত্র লীনা গঙ্গোপাধ্যায়ের হাত ধরে ‘ধুলোকণা’ আসতে চলেছে।

স্টার জলসার প্রধান দুটো সিরিয়াল ‘খড়কুটো’ ও ‘মোহর’ যার জন্য চ্যানেল এর টি আর পি বেড়েছিল কিন্তু এই দুটো এর টি আর পি ও তলানিতে ঠেকেছে। আর অন্য দিকে মিঠাই এর টি আর পি তরতর করে বেড়েই চলেছে। তাই মিঠাই কে টেক্কা দিতেই আসছে মানালির ‘ধুলোকণা’ ।

আগামী ১৯শে জুলাই থেকে মিঠাই এর সাথে একসাথে দেখা যাবে এই’ ধুলোকণা’ সিরিয়াল স্টার জলসার পর্দায়। ‘ধুলোকণা’ এর প্রোমো তে দেখা যাচ্ছে একটি মধ্যবিত্ত যৌথ পরিবারের গল্প। যে গল্পের শুরুতে ওই পরিবারে একটি গাড়ি কেনা হয় এবং গ্যারেজের অভাবে গাড়িটি কে মশারি দিয়ে ঢাকা হচ্ছে যাতে ধুলোর জন্য গাড়ির রং নষ্ট হয়। এবং সেই গাড়ির ড্রাইভার এর ভূমিকায় দেখা যাবে ইন্দ্রাশিস আচার্যকে আর বাড়ির কাজের মেয়ে এর ভূমিকা এই মানালিকে ।এই গল্পে তথাকথিত বড়লোক নায়িকা বা নায়ক এবং গ্রামের ছেলে বা মেয়ে এর গল্প দেখানো হচ্ছে না তা প্রোমো দেখেই বোঝা যাচ্ছে তাই সকলের আশা এই সিরিয়াল দর্শকদের নজর কাড়বে।

এছাড়া মানালিকে বাড়ির পরিচারিকার ভূমিকায় অবতীর্ণ হতে আগে দেখা গেছে ‘গোত্র’ সিনেমা তে তাই দর্শক বেশ আশায় বুক বেঁধে বসে আছে। এর আগে স্টার জলসা এই রাত ৮টা থেকে দেখা যেতো ‘বরণ’ সিরিয়াল টি কিন্তু এটি এর টি আর পি ভালো না থাকায় এটিকে সরিয়ে বিকেল সাড়ে পাঁচটার স্লটে দেওয়া হয়েছে।আর মিঠাইয়ের সঙ্গে লড়াই করার জন্য আনা হল ধুলোকণাকে।

 

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending