Tollywood

মামণি পরেছে রাগী আন্টির শাড়ি,কাকাই পরেছে সাত্যকির জামা! উর্মি শ্বশুরবাড়িতে এসে এ কী অবস্থা রক্ষিত পরিবারের?

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো এই পথ যদি না শেষ হয়। দেখতে দেখতে এক বছর হতে চলল এই সিরিয়ালের। আগামীকাল এই সিরিয়াল সম্প্রচারের এক বছর পূর্ণ হবে।মাঝে নদী দিয়ে অনেক জল গড়িয়ে গেছে। এখন বড়লোক বাড়ির হাসিখুশি মেয়ে উর্মি মধ্যবিত্ত পরিবারের একরোখা ছেলে সাত্যকির মিষ্টি বৌ।

তবে সাম্প্রতিক প্রোমোতে যা দেখানো হয়েছে তাতে দেখা যাচ্ছে উর্মির কাকা এবং মামণির পর্দা ফাঁস হতে চলেছে খুব জলদি।এতদিনে আমরা জেনেছি যে উর্মির জন্মদিনে তার বাবার গাড়ি এক্সিডেন্টে মৃত্যু হয় কিন্তু দর্শকদের সবার ধারণা সেই গাড়ি এক্সিডেন্টের পেছনে হাত ছিল উর্মির কাকার এবং মামণির‌।

আর সরকার পরিবারের ক্ষতি করার চেষ্টা করে যাচ্ছে কাকা আর মামণি, এ কথা সাত্যকি ভালো করে বুঝে গেছে। আমরা আগের এপিসোডে দেখেছি মন্ত্রী সদানন্দের নির্দেশে রক্ষিত পরিবারকে বাড়িছাড়া করা হয়। তারা এখন সবাই মিলে আশ্রয় নিতে আসছে সরকার পরিবারে।ঠিক একই অবস্থায় কিছুদিন আগে পড়তে হয়েছিল সরকার পরিবারকে তখন কিন্তু রক্ষিত পরিবার তাদের পাশে দাঁড়ায়নি, যদিও ঘটনাটা উর্মির মা, উর্মির ছোট কাকা কাকিমণি জানতেন না।

যাই হোক, আজকে রক্ষিত পরিবার আসবে সরকার পরিবারে নিজেদের লাগেজ পত্র নিয়ে। সেই এপিসোড গুলোর কিছু ঝলকই আমরা দেখতে পেয়েছি সোশ্যাল মিডিয়ায়। যেমন আমরা মামণিকে দেখতে পেয়েছি রাগী আন্টির শাড়ি পরে তার মত সেজে থাকতে।আবার উর্মির ছোটকাকাকে দেখতে পাচ্ছি সাত্যকির জামা পরতে‌।

অনেকে বলছেন যে নিজেদের পরার জামা কাপড় কোথায় নিয়ে আসেনি সেইজন্যই সরকার পরিবারের জামাকাপড় পরতে হচ্ছে রক্ষিত পরিবারকে। তারা সব থেকে আসছেন মামণির অবস্থা দেখে।এখন আগামী এপিসোড গুলো তে ঠিক কী কী চমক আসতে চলেছে তা দেখার জন্য আপনাকে রোজ দেখতে হবে এই পথ যদি না শেষ হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button