Tollywood

বাংলা টেলিভিশনের মঞ্চে প্রথমবার দেখা যাবে মাধুরীর বিখ্যাত ঠুমকা! সঙ্গে থাকবেন দেব-জিৎ,কোথায় আসছেন ধকধক গার্ল?

প্রতিবারই রিয়ালিটি শোয়ের গ্র্যান্ড ফিনালেতে চমক থাকে স্টার জলসা চ্যানেলে। গতবার ‘ডান্স ডান্স জুনিয়ার’-র গ্র্যান্ড ফিনালেতে মঞ্চ কাঁপিয়ে দেন সানি লিওনি থেকে হেলেনের মতো বিখ্যাত শিল্পীরা। এবারেও স্টার জলসার চলতি রিয়ালিটি শো সুপার সিঙ্গারের গ্র্যান্ড ফিনালেতে আসছে চলেছে চমক। এই বিশেষ অনুষ্ঠানে থাকবে চাঁদের হাট। সুপার সিঙ্গারের এই সিজনের যাত্রা শেষ হতে চলেছে। তাই শেষ দিনে বিশেষ ঝলক দেখাবেন বড়ো পর্দার রথী-মহারথীরা।

এই সিজনের সঞ্চালনার দায়িত্ব খুব ভালোভাবে সামলেছেন অভিনেতা যিশু সেনগুপ্ত। বিচারকের ভূমিকায় দর্শকদের মন জয় করেছেন সোনু নিগম, কৌশিকী চক্রবর্তী এবং কুমার শানু। এবার স্টার জলসার ফেসবুক পেজ থেকে প্রকাশ্যে এসেছে সুপার সিঙ্গারের এই সিজনের গ্র্যান্ড ফিনালের একটি প্রোমো। সেটি দেখে অবাক মানুষ। টলিউড থেকে বলিউড সব হাজির এই শোয়ে। আর এবারের সবথেকে বড় আকর্ষণ হলেন তরুণ হৃদয়ে ঝড় তোলা নায়িকা মাধুরী দীক্ষিত। তিনি আসছেন মঞ্চ অলংকৃত করতে। এই প্রথম কোন বাংলা টেলিভিশনের শোয়ে দেখা যেতে চলেছে তাঁকে।

তাঁরই সিনেমার বিখ্যাত গান ‘এক দো তিন’-এ কোমর দোলালেন এই নায়িকা। মাধুরী দীক্ষিত ছাড়াও থাকছেন দেব এবং জিৎ এই দুই নায়ক। বাংলার দুই সুপারস্টার কে একসাথে দেখার অপেক্ষায় মানুষ। জিৎ এখানে আসছেন তাঁর পরবর্তী শো ‘ইস্মার্ট জোড়ি’-র প্রচারে। এছাড়াও পলক মুচ্ছল, শান, ইলা অরুণ, কবিতা কৃষ্ণমূর্তির মতো সংগীত জগতের মহাতারকারা জমাবেন আসর। ১০ ঘণ্টা ধরে চলবে মহা অনুষ্ঠান।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button