Tollywood

Madhumita Sarcar: ‘কালারফুল বয়’ মদন মিত্রের ৬৮ বছরের জন্মদিনে অভিনেত্রী মধুমিতা সরকার হাতে ধরে খাওয়ালেন কেক! “পাখিকে ঠিক খাঁচায় বেঁধে রেখেছে” তুমুল ভাইরাল ভিডিও

রাজনৈতিক ময়দান বাদ দিয়ে মদন মিত্র নামটা শুনলেই মানুষের মনে তার গাওয়া গান, তার ডায়ালগ সঙ্গে সঙ্গে মাথায় আসে। মাঝেমধ্যেই তিনি নিজের এসব কর্মকাণ্ডের জন্য অহরহ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে থাকেন। মাঝেমধ্যেই লাইভ এ চলে আসেন হুটহাট আর। রাজনীতি এবং বিনোদন দুটোই একটা মানুষের মধ্যে ১০০% পাওয়া যায়।

এবার তার সঙ্গে জুটলেন চির সবুজ মধুমিতা সরকার। এখন বাংলার ক্রাশ এই নায়িকা। পাখি চরিত্রের মধ্যে দিয়ে অভিনয় জগতে প্রবেশ করার পর বহু চরিত্রে অভিনয় করেছেন ঠিকই তবে এখনো দর্শক তাকে মনে রেখেছে বোঝে না সে বোঝে না সিরিয়ালের পাখি হিসেবেই।

গত শনিবার গিয়েছে তৃণমূল নেতা মদন মিত্রের জন্মদিন। ওই দিন ৬৮ বছর বয়সে পা রাখলেন মদন মিত্র। জন্মদিন উপলক্ষে পুরো কামারহাটি সেজে উঠেছিল তারই মতো রঙিন ভাবে। দিনে তিনি মোট কটা কেক কেটেছেন সেটার হিসেব নিজেই জানেন না। জন্মদিনের সন্ধায় টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মধুমিতার হাতে কেক খেলেন।

সোশ্যাল মিডিয়ায় জন্মদিনের সেই ভিডিও শেয়ার করেছেন নায়িকা। মধুমিতা ছাড়াও সে দিনের সন্ধ্যায় মদনের পাশে দেখা গিয়েছিল অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্যকে। আবার ছেলের বউ মেঘনাও উপস্থিত ছিলেন শ্বশুরের জন্মদিনের অনুষ্ঠানে। পুজোর সময় একবার মদন মিত্র ও মধুমিতাকে একসাথে দেখা যায়। এই দুই নায়িকার সঙ্গে এই নেতার যে বিশেষ সম্পর্ক রয়েছে সেটা তিনি জনসম্মুখে স্বীকার করেছেন।

Madan Mitra: 'আমি শেখাব অথচ লুকিয়ে রাখব তা হবে না', শেফ মদনকে দেখে  নেটপাড়া বলছে 'ও লাভলি' - Madan Mitra turns Master chef for Sreetama  Mitra's cookery show radhuni, fans says oh
এবার আবার এই ভিডিওর কারণে কটাক্ষের মুখে পড়তে হল অভিনেত্রীকে। এর আগে যখন মদন মিত্রের সঙ্গে ছবি শেয়ার করেছিলেন সেই সময়ে প্রবল কটুক্তি শুনতে হয়েছিল নায়িকাকে। এবার ছাড় পেলেন না একেবারেই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button