Tollywood

Raja-Madhubani: আবার একসঙ্গে দেখতে পাব রাজা মধুবনী’কে! একই ধারাবাহিকে ফিরছেন দুজন, ছোট্ট ছেলেকে বাড়িতে রেখেই করবেন কাজ

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় মুখ হল মধুবনী গোস্বামী। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক “ভালবাসা ডট কম” থেকে তিনি অভিনয় জীবন শুরু করেন। এই ধারাবাহিকটি বাংলার দর্শকের কাছে ভীষণ পরিমাণ জনপ্রিয় হয়েছিল। এই ধারাবাহিকে তার বিপরীতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিল অভিনেতা রাজা গোস্বামী। সেখান থেকেই মধুবনিকে বাংলার দর্শক খুব পছন্দ করতে শুরু করেছিল।

তারপরে তাকে খুব একটা বাংলা টেলিভিশনে দেখতে পাওয়া যায়নি।তার কারণ এই ধারাবাহিকে অভিনয় করতে করতেই তার রাজা গোস্বামীর সঙ্গে প্রেম হয় এবং তারপরেই তাদের বিয়ে হয়ে যায়। বিয়ের পরে তাদের একটি ছোট ছেলে হয় আর তাকে সময় দেওয়ার জন্য মধুবনী আর টেলিভিশন জগতে ফিরে আসেননি। তবে তার স্বামী রাজা গোস্বামী বেশ কয়েক বছর ধরে আবার টেলিভিশনে ফিরেছেন।

Raja Madhubani - YouTube

কিছুদিন আগে স্টার জলসার ধারাবাহিক “খরকুটো” শেষ হয়েছে। সেখানে তিনি চিনির বর রুপানঞ্জনের ভূমিকায় অভিনয় করেছিলেন। তারপর সম্প্রতি তাকে দেখতে পাওয়া যাচ্ছে স্টার জলসার আরো একটি ধারাবাহিক “ধুলোকণা”তে। যেখানে তিনি চড়ুইয়ের বিপরীতে অভিনয় করছেন।

Never called each other in 12 years, no controversy for popularity: Raja  Goswami – Bangla News

তবে এবার জল্পনা উঠেছে যে অভিনেত্রী মধুবনী গোস্বামী ও এবার টেলিভিশনে ফিরে আসছেন। শোনা যাচ্ছে ধারাবাহিক “ধুলোকণা”তে তিনি লালনের ডাক্তার রোহিতের মেয়ের চরিত্রে দেখতে পাওয়া যাবে। বর্তমানে ধারাবাহিকে বলা হচ্ছে যে ডাক্তার রোহিতের মেয়ে বিদেশে থাকে। এবার শোনা যাচ্ছে সেই বিদেশ ফেরত মেয়ের ভূমিকাতেই টেলিভিশনে ফিরতে চলেছেন মধুবনী।

Tv Actress Madhubani Goswami & Actor Raja Goswami expecting their first  child | মা হচ্ছেন টেলি অভিনেত্রী মধুবনী! ইনস্টাগ্রাম পোস্টে মিলল এমনই ইঙ্গিত
এবং দর্শকদের একাংশের মত লালন এবং ফুলঝুরির মাঝে এবার পার্শ্ব নায়িকার চরিত্রে দেখা যেতে পারে মধুবনীকে। তবে এখনো ধারাবাহিক বা চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে এই বিষয়ে কিছুই প্রকাশ্যে আনা হয়নি। এবার শুধু দেখার যে মধুবনী গোস্বামীকে দর্শক আবার টিভির পর্দায় দেখতে পায় কিনা!

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button