Tollywood

Madhubani Goswami: এক সুযোগে তারকা-সাক্ষাৎ! আপনিও চাইলে আড্ডা দিতে পারেন ওম-তোড়া জুটির সঙ্গে আজ! অভিনেত্রী নিজেই জানিয়ে দিলেন ঠিকানা

গ্ল্যামার দুনিয়াকে বাইরে থেকে দেখে মনে হয় ভীষণ চকচকে। অনেকে এটাও মনে হয় হয়তো সেটা আমাদের নাগালের বাইরে। সেটা হয়তো সত্যি হতে পারে কিন্তু যদি তারকা নিজেই আপনার কাছে আসে?

অবাক হয়ে গেলেও এমনই এক ঘোষণা করেছেন টেলিভিশনের তোড়া অর্থাৎ মধুবনী গোস্বামী। টেলিভিশন থেকে বহু দূরে রয়েছেন এখন তিনি তবে এক ডাকে মানুষ চেনে তাকে। সোশ্যাল মিডিয়ায় নায়িকার পরিচিতি এবং বিস্তার এতটাই যে দিনদিন তার ভক্তদের সংখ্যা হু হু করে বেড়েই চলেছে।

তবে এবার ডিজিটাল দুনিয়া থেকে সরে বাস্তবে নিজের ভক্তদের মাঝে আসতে চলেছেন এই অভিনেত্রী। তিনি নিজে দেখা-সাক্ষাৎ করবেন আপনাদের সঙ্গে। গতকাল এই বিষয়ে একটি ঘোষণা করেছেন অভিনেত্রী নিজে ফেসবুকে। সরাসরি আপনাদের কাছে সুযোগ রয়েছে নায়িকা এবং তার পরিবারের সঙ্গে দেখা করার এবং সময় কাটানোর।

মধুবনী লিখেছেন “আমাদের সাথে দেখা করতে চাও? আমরা আসছি নাগেরবাজারের “Our’s Point” Cafe তে আগামীকাল 11th December, 2022 তে, তোমাদের সঙ্গে দেখা করতে সন্ধ্যে ছটায়, at 6 pm. তাড়াতাড়ি যোগাযোগ করো 7596023134 এই নম্বরে আর চলে এসো আমাদের সঙ্গে আড্ডা দিতে!”

বাস্তবে তোড়া কেমন এটা জানতে চাইলে অবশ্যই আপনাদের এই ঠিকানায় পৌঁছে যেতে হবে আজকেই। আজকে সন্ধ্যেবেলা অবধি সময় রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button